শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে কয়েকদিনের বৃষ্টিপাতে কপাল পুড়ছে মরিচ চাষির! খবর প্রকাশের পর জনস্বার্থে কেটে ফেলা হলো লালমনিরহাটের সেই প্রাচীন বটগাছটির ঝুঁকিপূর্ণ ডাল! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ২৫সেন্টিমিটার উপরে! লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন!
লালমনিরহাট পৌরসভার প্রায় ৩হাজার পরিবার পানিবন্দী

লালমনিরহাট পৌরসভার প্রায় ৩হাজার পরিবার পানিবন্দী

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: এক রাতের বৃষ্টিতেই লালমনিরহাট পৌরসভায় প্রায় ৩হাজার পরিবার পানিবন্দি হয়ে পড়েছে।

 

অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থাকে দোষারোপ করলেন লালমনিরহাট পৌরবাসী। গতকাল শনিবার রাত সোয়া ১টা থেকে অবিরাম বৃষ্টির কারণে লালমনিরহাট পৌরসভায় দেখা দিয়েছে জলাবদ্ধতা। পানির নিচে তলিয়ে গেছে পাকা সড়ক, বাড়ি-ঘরসহ প্রায় ৩হাজার পরিবারের কমপক্ষে ১৫হাজার মানুষ। কোথাও কোথাও ড্রেন আছে কিন্তু ড্রেনের মুখ খুলে না দেয়ায় পানি নামতে না পাড়ায় দেখা দেয় এই জলাবদ্ধতা।

 

এ বিষয়ে লালমনিরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আবু জাহেদ ভুট্টু ও লালমনিরহাট পৌরসভার মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু সাংবাদিকদের বলেন, বৃষ্টি হওয়ায় পানিবন্দি হয়েছে, ফের পানি নেমে যাবে। তাছাড়াও জনগণের জলাবদ্ধতা নিরসনে পৌরসভার কর্মচারীরা বিভিন্ন ওয়ার্ডে ড্রেনে দ্রুত পানি নামিয়ে দেয়ার কাজ করছে।

 

এদিকে ভুক্তভোগি নাগরিকরা বলছেন, কোটি কোটি টাকা খরচ করে অপরিকল্পিত ড্রেন নির্মাণ করায় জনগণের ভোগান্তি চরম পর্যায়ে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone