শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
সাপটানা আবাসন আশ্রয়ণ কেন্দ্রবাসী রাস্তার সংস্কারের দাবীতে হাঁটু পানিতে দাঁড়িয়ে মানববন্ধন

সাপটানা আবাসন আশ্রয়ণ কেন্দ্রবাসী রাস্তার সংস্কারের দাবীতে হাঁটু পানিতে দাঁড়িয়ে মানববন্ধন

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট পৌরসভার সাপটানা আবাসন আশ্রয়ণ কেন্দ্রবাসী রাস্তা সংস্কারের দাবীতে হাঁটু পানিতে দাঁড়িয়ে মানববন্ধন করেছে।

 

মঙ্গলবার ১৪ জুলাই সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ওই আবাসনে যাওয়ার মূল রাস্তার হাঁটু পানিতে দাড়িয়ে ১ঘন্টাব্যাপী তারা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

 

এ মানববন্ধনে পাশাপাশি অবস্থিত দুটি আবাসনে বসবাসরত ৩শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

 

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাপটানা আবাসন আশ্রয়ণ প্রকল্প বহুমূখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি রাশেদ ইসলাম, সাধারণ সম্পাদক রাজু ইসলাম, আবাসনবাসী মোহব্বর আলী, দীপু ও স্কুল ছাত্রী রাফিয়া খাতুন প্রমুখ।

 

সাপটানা আবাসন আশ্রয়ণ প্রকল্প বহুমূখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি রাশেদ ইসলাম বলেন, সরকারী এ আবাসন প্রতিষ্ঠার পর থেকে রাস্তার জন্য ভোগান্তিতে পড়েছে আবাসনের ৩শত ১০টি পরিবারের প্রায় সহস্রাধিক মানুষ। বর্ষা মৌসুমে অল্প বৃষ্টির পানিতে রাস্তার অর্ধেক অংশ তলিয়ে যায়। আর বাকি রাস্তা বড় বড় গর্ত ও কাদায় পিচ্ছিল হয়ে চলাচলের অযোগ্য হয়ে পড়ে। স্কুল-কলেজগামী শিক্ষার্থীরা যাতায়াতে চরম ভোগান্তি পড়ে। এই রাস্তায় কোন যানবাহন চলাচল না করায় অসুস্থ্য রোগীকে নিয়ে পড়তে হয় চরম বিড়ম্বনায়। গত ৫বছরে রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের কাছে ঘুরেও কোন কাজ হয়নি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone