শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে হাতী-ঘোড়া সাজিয়ে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালি লালমনিরহাটে ১৫ মিটার দৈর্ঘ্যের ৩টি গার্ডার ব্রীজ নির্মাণ শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে সর্বজনীন পেনশন মেলা ২০২৪ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটের নিরীহ স্যানেটারী মিস্ত্রী মোঃ জিয়াউর রহমানকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ! অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২৪ শুভ উদ্বোধন অনুষ্ঠিত গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর প্রকল্পের নগদ টাকা বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাট রেলওয়ে বিভাগে দেশের প্রথম ইঞ্জিন ও কোচ ঘুরানো টার্ন টেবিল নির্মাণ লালমনিরহাটের ঐতিহ্যবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে লালমনিরহাটের ৩টি উপজেলায় স্বতন্ত্র পদপ্রার্থীদের লড়াই! লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুতি রাণীর মৃত্যু

স্বামীর এক থাপ্পড়ে প্রাণ গেল স্ত্রীর

লালমনিরহাটের আদিতমারীতে পারিবারিক কলহের জেরে স্বামীর দেওয়া থাপ্পড়ে লাভলী বেগম নামে এক গৃহবধূর নিহত হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জোবায়দুলকে আটক করেছে পুলিশ।

 

বুধবার বিকেলে উপজেলার তালুক খুটামারা মোক্তারটারী এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত গৃহবধূ সাপ্টিবাড়ি ইউপির তালেব মুন্সির মেয়ে। আটক স্বামী জোবায়দুল ইসলাম একই এলাকার সেকেন্দার আলীর ছেলে।

 

জানা যায়, বুধবার সকালে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে কথাকাটি হয়। এরই এক পর্যায়ে স্বামী জোবায়দুল স্ত্রীকে চড় দিলে স্ত্রী লাভলী বেগম অসুস্থ হয়ে পড়েন। পরে অসুস্থ লাভলীকে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় স্বামী। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ লাভলী মারা গেলে লাশ বাড়িতে নিয়ে যায় স্বজনরা। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং স্বামীকে আটক করে।

 

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) একেএম ফজলুল হক বলেন, নিহতের খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ও স্বামী জোবায়দুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরবর্তী ব্যবস্থা আইনুযায়ী গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone