শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত দৃষ্টিনন্দন ফুল “কচুরিপানা” ফুটেছে লালমনিরহাটে! কাঁঠালের বাম্পার ফলনের সম্ভাবনা! সংসদ সদস্যরা প্রভাব বিস্তার বা প্রচারণা চালালে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নিবে-লালমনিরহাটে নির্বাচন কমিশনার রাশেদা ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন

মাদকের টাকা না পেয়ে তরুণের আত্মহত্যা

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক সেবনের টাকা না পেয়ে আবু বক্কর সিদ্দিক (২৪) নামে এক তরুণ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

 

বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের গোপালরায় এলাকায় এ ঘটনা ঘটে। আবু বক্কর সিদ্দিক ওই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

 

নিহতের পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, আবু বক্কর সিদ্দিক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিল। মাদকাসক্তির কারণে সে কিছুটা মানসিক বিকারগ্রস্তও হয়ে পড়ে।

 

প্রতিবেশী আলম মিয়া জানান, মাদকের টাকার জন্য সে মাঝে মধ্যে তার মা রহিমা খাতুনকে মারধরও করতো। তার মায়ের শরীরে এখনো সেই মারধরের আঘাতের চিহ্ন আছে। সিদ্দিক প্রায়ই মাদক সেবনের জন্য মায়ের কাছ থেকে টাকা-পয়সা নিতেন। বুধবারও সিদ্দিক তার মায়ের কাছে টাকা চান। তাঁর মা সেই ভয়ে বাড়ি থেকে বের হন টাকা প্রতিবেশীর কাছ থেকে টাকা ধার করার উদ্দেশ্যে। কিছুক্ষণ পর তাঁর মা বাসায় ফিরে দেখতে পান সিদ্দিক ঘরের সেলিংয়ে পুরাতন চাদর গলায় পেচিয়ে ঝুলছে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাঁর লাশ উদ্ধার করে।

 

স্থানীয় ইউপি সদস্য আতাউর জামান রঞ্জু বলেন, সিদ্দিক মাদকের টাকার জন্য মাকে নানাভাবে নির্যাতন করতো। বিষয়টি নিয়ে নানা সময়ে বিচার-শালিসও হয়েছে।

 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির বলেন, গলায় ফাঁস দেওয়া এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone