শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
লালমনিরহাট জেলা পরিষদ উপনির্বাচনে ৫জন চেয়ারম্যান পদের প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন!

লালমনিরহাট জেলা পরিষদ উপনির্বাচনে ৫জন চেয়ারম্যান পদের প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন!

আগামী বুধবার (৩ এপ্রিল) লালমনিরহাট জেলা পরিষদ উপনির্বাচন-২০২৪ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

 

এ উপনির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীরা ভোটারদের সরাসরি বাড়িতে বাড়িতে গিয়ে নির্বাচনী প্রচারণা বেশ জোরেশোরে চালিয়ে যাচ্ছেন অব্যাহত ভাবে।

 

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলা পরিষদ উপনির্বাচনে ৫জন চেয়ারম্যান পদের প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

লালমনিরহাট জেলা পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থী মোঃ আবু বক্কর সিদ্দিক (মোবাইল ফোন), মোঃ আশরাফ হোসেন বাদল (চশমা), মোঃ নজরুল হক পাটোয়ারী ভোলা (আনারস), মোঃ মমতাজ আলী (মোটর সাইকেল) এবং সফুরা বেগম (কাপ-পিরিচ) বরাদ্দকৃত প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ভোটার সংখ্যা ৬শত ২৪টি।

 

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ লুৎফুল কবীর সরকার বলেন, লালমনিরহাট জেলা পরিষদ উপনির্বচনে আগামী বুধবার (৩ এপ্রিল) সকাল ৯টা হইতে দুপুর ২টা পর্যন্ত ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone