শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
লালমনিরহাটে ব্যবসায়ীর বাড়িতে দুধর্ষ চুরির প্রতিবাদ, চোরাইকৃত মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

লালমনিরহাটে ব্যবসায়ীর বাড়িতে দুধর্ষ চুরির প্রতিবাদ, চোরাইকৃত মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

লালমনিরহাটে ব্যবসায়ীর বাড়িতে দুধর্ষ চুরির প্রতিবাদ, চোরাইকৃত মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় লালমনিরহাট জেলা শহরের বিডিআর রোডস্থ একটি ব্যবসা প্রতিষ্ঠানে লালমনিরহাট আদর্শ পাড়ার ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন লালমনিরহাটের আদর্শ পাড়ার ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য মোঃ আব্দুস সোবাহান প্রমুখ। এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য মোঃ ইয়াকুব আলীসহ ব্যবসা প্রতিষ্ঠান কর্মচারী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে লালমনিরহাটের আদর্শ পাড়ার ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য মোঃ আব্দুস সোবাহান বলেন, প্রিয় সাংবাদিক ভাইয়েরা, আমার শুভেচ্ছা জানবেন। আপনারা অবগত আছেন যে, গত ০৪/০২/২০২৪ইং তারিখ আমার লালমনিরহাট পৌরসভার ৫নং ওযার্ডের আদর্শ পাড়াস্থ বাসায় দুর্ধষ চুরি সংঘটিত হয়। ওই দিন বেলা ২টা থেকে ৬টা ৩০মিনিট পর্যন্ত বাসায় আমরা কেউ ছিলাম না, বাসা ছিলো তালাবদ্ধ। আমি নিজেই ছিলাম আমার ব্যবসা প্রতিষ্ঠানে। আমার স্ত্রী মঞ্জুয়ারা খাতুন লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে পড়ুয়া মেয়েকে আনার জন্য যায়। আমার স্ত্রী মঞ্জুয়ারা ঘটনার দিন সন্ধ্যা আনুমানিক ৬টা ৩০মিনিটে বাসায় ফিরে দেখতে পায় ঘরের মূল দরজা ভিতর দিক থেকে ছিটকিনি লাগানো। সে চিন্তিত হয়ে পড়ে এবং বাসার পিছনের টিনের গ্রেট খুলে ভিতরে প্রবেশ করে দেখতে পায় যে, ঘরের জানালার গ্রীল ভাঙ্গা, স্ট্রীলের আলমারির তালা ভাঙ্গা ও ঘরের জিনিসপত্র এলোমেলো ভাবে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। এ অবস্থায় স্ট্রীলের আলমারীর ড্রয়ার ভেঙ্গে সেখানে রক্ষিত নগদ ২২,০০০/= (বাইশ হাজার টাকা) ও ৭ ভরি ওজনের স্বর্নলংকার চার আনুমানিক মূল্য ৭লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়।

 

প্রিয় সাংবাদিক ভাইয়েরা, ওই দিন চুরি যাওয়ার আগ মুহুর্তে এলাকার লোকজন এলাকার চিহ্নিত চোর মোঃ লিমন (২১), মোঃ দুলাল (২৫), মোঃ আশিকুর রহমান (২৪) কে বাসার পিছনের ঘোরাঘুরি করতে দেখে।

 

প্রিয় সাংবাদিক ভাইয়েরা, পরের দিন ০৫/০২/২০২৪ইং তারিখে লালমনিরহাট সদর থানায় একটি চুরির মামলা দায়ের করি। যার এজাহার কপি উক্ত প্রেস রিলিজের সাথে সংযুক্ত আছে।

 

প্রিয় সাংবাদিক ভাইয়েরা, এ ঘটনায় লালমনিরহাট সদর থানার পুলিশ অভিযান চালিয়ে এজাহার নামিও লিমনের পিতা-মাতাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায নিয়ে আসে। পর দিন লিমনের পিতা-মাতাকে জিজ্ঞাসাবাদ করে ছেরে দেয়। কিন্তু এখন পর্যন্ত চুরির মূল রহস্য ও চুরিকৃত মালামাল এখনো উদ্ধার হয়নি। ফলে আমি মানসিক ও আর্থিকভাবে মারাত্মক দুশ্চিন্তায় রয়েছি।

 

প্রিয় সাংবাদিক ভাইয়েরা, এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার, চুরিকৃত মালামাল উদ্ধার ও নেপথ্যের গডফাদারদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আনার দাবিতে আপনাদের মাধ্যমে প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

 

উল্লেখ্য যে, লালমনিরহাট পৌরসভার ৫নং ওযার্ডের আদর্শ পাড়ার অনেক বাসা ও বাড়িতে ইতিপূর্বে বেশ কিছু চুরি সংঘটিত হয়েছে। গ্রেফতারকৃত চোরেরা পুলিশী ঝামেলা থেকে রেহাই পেতে বেশকিছু চুরির মালামার বিভিন্ন সময়ে মালিক ফেরত দিয়েছে। এ চোর চক্র চুরি ছাড়াও মাদকসেবনসহ নানা অসামাজিক কাজের সঙ্গে জড়িত। এদের বিরুদ্ধে বেশকিছু চুরির মামলাও রয়েছে। নেপথ্যে থেকে এলাকার প্রভাবশালী ব্যক্তিদের মদদ থাকায় এদের বিরুদ্ধে অনেকে মামলা করার সাহস পায় না। ফলে দিন দিন এদের অপরাধ প্রবনতা বেড়ে যাচ্ছে।

প্রিয় সাংবাদিক ভাইয়েরা, আপনারা আমার ডাকে সংবাদ সম্মেলনে উপস্থিত হওয়ায় আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone