শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত

করোনায় ৩জন অাক্রান্ত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত ২৪ঘন্টায় লালমনিরহাটে ৩জন করোনায় অাক্রান্তের কথা নিশ্চিত করেছেন লালমনিরহাট সিএস অফিস।

 

আজ শুক্রবার ১০ জুলাই রাত সাড়ে ৮টায় লালমনিরহাট সিএস অফিস জানান, পাটগ্রাম উপজেলা হাসপাতালের ১জন অায়া, পাটগ্রামের দহগ্রাম এলাকার ১জন ও ওই উপজেলার স্টেশনপাড়া এলাকার ১জনসহ ৩জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে। তাদের দেহে করোনা সনাক্ত হয়। লালমনিরহাট জেলায় করোনা রোগীর সংখ্যা ১শত ৯৪জন এদের মধ্যে ৯৭জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। ২জন মারা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone