শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে নদী-নালা, খাল-বিলে ধরা পড়ছে না দেশী প্রজাতির মাছ প্রশ্ন ফাঁস কেলেঙ্কারিতে জড়িত থাকায় লালমনিরহাটের আদিতমারীতে আওয়ামী লীগের সহ-সভাপতিকে বহিষ্কার! লালমনিরহাটে অ্যাড. মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত লালমনিরহাটে হারিয়ে যাচ্ছে গ্রামীণ ঐতিহ্য মৃৎ শিল্প লালমনিরহাটে বিজিবি মহাপরিচালক কর্তৃক বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে বাঁশশিল্পীরা অন্য পেশায় ঝুঁকছেন লালমনিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে তিস্তা নদী নিয়ে সুচিন্তিত ভাবে কাজ করা হোক!
সেই চুরি হওয়া ৫টি ল্যাপটপ উদ্ধার : ১জন গ্রেফতার

সেই চুরি হওয়া ৫টি ল্যাপটপ উদ্ধার : ১জন গ্রেফতার

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের বারাজান এসসি উচ্চ বিদ্যালয়ের চুরি হওয়া ৫টি ল্যাপটপ ও ১টি প্রজেক্টরসহ আনোয়ার হোসেন সজীব (২৫) নামে ১জনকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

 

আজ মঙ্গলবার ৭ জুলাই বিকালে কালীগঞ্জ উপজেলার কাজীরহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন সজীব কালীগঞ্জ উপজেলার কাজীরহাট এলাকার কুতুব উদ্দিনের পুত্র।

 

জানা গেছে, গত ১৭ মে দিনগত রাতে কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের বারাজান এসসি উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের দরজার হ্যাসবলের রড কেটে ৯টি ল্যাপটপ চুরি হয়। চুরি যাওয়ার পর এ ঘটনায় ওই স্কুলের প্রধান শিক্ষক প্রদীপ কুমার সরকার কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে পুলিশের একটি টিম গঠন করা হয়। এই টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫টি ল্যাপটব ও ১টি প্রজেক্টরসহ আনোয়ার হোসেন সজীব নামে ১জনকে গ্রেফতার করে।

 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন বলেন, মঙ্গলবার বিকালে পুলিশের একটি দল অভিযান চালিয়ে আনোয়ার হোসেন সজীবকে তার বাড়ি থেকে আটক করে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone