শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত দৃষ্টিনন্দন ফুল “কচুরিপানা” ফুটেছে লালমনিরহাটে! কাঁঠালের বাম্পার ফলনের সম্ভাবনা! সংসদ সদস্যরা প্রভাব বিস্তার বা প্রচারণা চালালে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নিবে-লালমনিরহাটে নির্বাচন কমিশনার রাশেদা ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা!
অর্থ আত্মসাতের অভিযোগে ৬নং ভাদাই ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

অর্থ আত্মসাতের অভিযোগে ৬নং ভাদাই ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলাধীন ৬নং ভাদাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী কৃষ্ণকান্ত রায়ের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান-১ মোঃ শামছুল হককে চেয়ারম্যানের দায়িত্ব দিয়ে চিঠি ইস্যু করেছেন আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার জি, আর, সারোয়ার।

 

এর আগে বুধবার (২৫ অক্টোবর) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের ইউপি-১ শাখার সিনিয়র সহকারী সচিব জেসমীন প্রধান স্বাক্ষরিত চিঠিতে অর্থ আত্মসাতের অভিযোগ তদন্তে প্রমাণিত বলে উল্লেখ করা হয়েছে।

 

চিঠিতে উল্লেখ করা হয় যে, শ্রী কৃষ্ণকান্ত রায়ের বিরুদ্ধে ভিডব্লিউবি-এর মোট ৩লক্ষ ২হাজার ২শত ৮০টাকা উপকারভোগীদের স্ব স্ব সঞ্চয়ী ব্যাংক হিসেবে জমা না দিয়ে হাতে রেখে অর্থ আত্মসাতের অভিযোগ তদন্তে প্রমাণিত হওয়ায় জেলা প্রশাসক, লালমনিরহাটের সুপারিশ মোতাবেক স্থানীয় সরকার বিভাগের ২৫ অক্টোবর ২০২৩ তারিখের ১০৯৭নং স্মারকের প্রজ্ঞাপনে জনস্বার্থে আপনাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন, ২০০৯-এর ৩৪(৪)(খ)(ঘ) ধারা অনুযায়ী কেন আপনার পদ হতে চূড়ান্তভাবে অপসারণ করা হবে না তার জবাব পত্র প্রাপ্তির ১০(দশ) কার্যদিবসের মধ্যে জেলা প্রশাসক, লালমনিরহাটের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগে প্রেরণ নিশ্চিতকরণের জন্য নির্দেশক্রমে নির্দেশনা প্রদান করা হলো।

 

আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার জি, আর, সারোয়ার বলেন, এর আগে তদন্ত করা হয়েছে। তদন্ত রিপোর্ট জেলা প্রশাসকের দফতরে পাঠানো হয়েছে। মন্ত্রণালয় থেকে চেয়ারম্যানকে সাময়িক বরখাস্ত করেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone