শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
বিজিবি কর্তৃক মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠিত

বিজিবি কর্তৃক মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠিত

লালমনিরহাটে মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিব) মাঠ প্রাঙ্গণে লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিব) কর্তৃক লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার সীমান্ত হতে মালিকবিহীন আটককৃত মাদকদ্রব্য সমূহ ধ্বংস করা হয়।

 

উক্ত মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম। এতে বিশেষ অতিথি ছিলেন রংপুর সেক্টর কমান্ডার কর্নেল মোঃ ইয়াছির জাহান হোসেন পিএসসি। বক্তব্য রাখেন লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ পিএসসি প্রমুখ। এ সময় লালমনিরহাট জেলা প্রশাসন, লালমনিরহাট পুলিশ প্রশাসন, বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সেকেন্দার আলী সরকার ও শিক্ষার্থীবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এছাড়া সমাজে মাদকদ্রব্যের বিরুপ প্রভাব সম্পর্কে প্রচারনা এবং অভিযান পরিচালনায় স্থানীয় বেসামরিক প্রশাসন, পুলিশ প্রশাসন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জনপ্রতিনিধি এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সক্রিয়ভাবে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে তা অব্যাহত রাখার জন্য অনুরোধ জানান।

 

উক্ত অনুষ্ঠানের রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম বলেন, মাদকের ভয়াবহতা সম্পর্কে আলোচনা করেন এবং তার বিস্তার রোধকল্পে সকলের সহযোগিতা কামনা করেন।

 

প্রসঙ্গত, ৪কোটি ৪৭লক্ষ ১৯হাজার ৩শত ১০টাকার বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়। ধ্বংসকৃর্ত মাদকদ্রব্যগুলো হলো- ভারতীয় ফেন্সিডিল ৪৬,৩১২ বোতল, বিভিন্ন প্রকার মদ ৪,৪৭৩ বোতল ও ১৯ প্যাকেট, গাঁজা ২,৪৩৯.৬৮ কেজি, ইস্কাফ সিরাপ ১৪,৫৫১ বোতল, কেডোডেক্স সিরাপ ৪৫বোতল, বিয়ার ৭৬ক্যান/বোতল, হেরোইন ২৫.১৯ গ্রাম, ইযাবা ১৪,৮৫৩পিস, খৈনী ১,১০০প্যাকেজ, টাপেন্টাডল ট্যাবলেট ৪,৮০৯পিস, যৌন উত্তেজক ট্যাবলেট ২,৩৪২ পিস।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone