শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
শামছুদ্দিন-কমর উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীদের অভিযোগ

শামছুদ্দিন-কমর উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীদের অভিযোগ

করোনা মহামারির কারণে বাতিল হওয়া ২০১৮-২০১৯ইং শিক্ষা বর্ষের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফরম পূরণের বোর্ড কর্তৃক নির্ধারিত ফি ছাত্র-ছাত্রীদেরকে ফেরত দেওয়ার নির্দেশনা থাকলেও সেই ফি ফেরত না দিয়ে টালবাহানা করার অভিযোগ উঠেছে শামছুদ্দিন-কমর উদ্দিন ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবু বকর সিদ্দিকের বিরুদ্ধে।

 

এ ঘটনায় রোববার (৪ সেপ্টেম্বর) লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও শামছুদ্দিন-কমর উদ্দিন ডিগ্রী কলেজের সভাপতি বরাবর ওই অধ্যক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছে শিক্ষার্থীরা।

 

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৮-২০১৯ইং শিক্ষা বর্ষের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফরম পুরণ করেন ছাত্র-ছাত্রী কিন্তু বিশ্বজুড়ে করোনা মহামারীর কারণে পরীক্ষা বাতিল করে অটো পাশ দেয় এবং পরীক্ষার্থীদের ফরম পূরণের ফি ফেরত দেয়ার সিদ্ধান্ত নেয় শিক্ষা মন্ত্রণালয়।

 

সে মোতাবেক শামছুদ্দিন কমর উদ্দিন ডিগ্রী কলেজের ১শত ৮০জন পরীক্ষার্থীর ফরম পুরণের ফি ফেরত দেয়ার নির্দেশনা দিলেও অধ্যক্ষ আবু বকর সিদ্দিক আজও পরীক্ষার্থীদের ফি ফেরত দেননি।

 

শিক্ষার্থীরা ফি ফেরতের জন্য অধ্যক্ষের নিকট একাধিকবার গেলেও তিনি সময়ক্ষেপণ করতে থাকেন। এমন পরিস্থিতে শিক্ষার্থীরা কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও শামছুদ্দিন-কমর উদ্দিন ডিগ্রী কলেজের সভাপতি বরাবর অধ্যক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

 

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান সাংবাদিকদের জানান, অভিযোগ পেয়েছি। দ্রুত শিক্ষার্থীরা যেন টাকা ফেরত পায় সেই বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone