শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব-এঁর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব-এঁর ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব-এঁর ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (৮ আগস্ট) সকাল ১০টায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

উক্ত সকল কর্মসূচিতে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা, এ্যাডঃ নজরুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক এ্যাডঃ মতিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডঃ আবুল কালাম আজাদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান, সদস্য আতিকুর রহমান কুদ্দুসসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, দিবসটি যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখা সকাল ৯ঘটিকায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯টা ৫মিনিটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব-এঁর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, সকাল ১০টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল, বাদ যোহর প্রতিটি মসজিদে বিশেষ দোয়া মাহফিল, রাত ৯টায় কাচারীবাড়ি মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone