শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
শব্দহীন কবিতার অবয়ব ভাটিবাড়ী লোকনাট্য দলের আহবায়ক কমিটি গঠন অনুষ্ঠিত মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাটগ্রাম তাহেরা বিদ্যাপীঠে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাট কেন্দ্রীয় শহিদ মিনার মাতৃভাষা দিবসের শ্রদ্ধা জানাতে প্রস্তুত সুলতানুল আউলিয়া, ইনসানে অলীয়ে কামেল হযরত শাহ্ নওগজি (রহঃ) এর বাৎসরিক মহা পবিত্র ওরছ মোবারক লালমনিরহাটে নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য অ্যাড. মোঃ মতিয়ার রহমান এর সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক পদের ২১টি মনোনয়নপত্র জমা ভাটিবাড়ী আদর্শ ইজিবাইক মালিক কল্যাণ সমিতির নব নির্বাচিত সভাপতি/ সম্পাদকসহ কার্যকরী পরিষদের সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন এর স্থগিতের বিজ্ঞপ্তি প্রকাশ
বিদ্যালয়ে শিক্ষক নিয়োগে উৎকোচ নেয়ার অভিযোগ; পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন

বিদ্যালয়ে শিক্ষক নিয়োগে উৎকোচ নেয়ার অভিযোগ; পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মহিষখোচা গোবর্ধন হায়দারীয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে নিরাপত্তা কর্মী ও আয়া পদে লোক নিয়োগে উৎকোচ নেয়ার অভিযোগ এনে একটি মহলের সংবাদ সম্মেলনের প্রতিবাদে বুধবার ১ মে) দুপুরে বিদ্যালয় চত্ত্বরে সংবাদ সম্মেলন করেছেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যরা।

 

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও মহিষখোচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন-এঁর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে গোবর্ধন হায়দারীয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সোবহান বলেন, শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশিত নিয়োগ বিধিঁমালা মেনে এই বিদ্যালয়টিতে ২৫ মে নিরাপত্তা কর্মী ও আয়া পদে দুজনকে নিয়োগ দেয়া হয়। তারা গত ২৬ মে কর্মস্থলে যোগদান করে দায়িত্ব পালন করছেন।

 

তিনি আরও বলেন, গত সোমবার (৩০ মে) সকালে সচেতন নাগরিক এর ব্যানারে একটি মহল আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন উল্লেখিত দুটি পদে তাদের পছন্দের লোক নিয়োগের জন্য উৎকোচ নিয়েও নিয়োগ দেয়া হয়নি।

 

প্রধান শিক্ষক মোঃ আব্দুস সোবহান বলেন, তাদের অভিযোগ উদ্দেশ্য প্রনোদিত ও মিথ্যা ও বানোয়াট। তিনি দাবী করেন চাকুরী বঞ্চিতরা একত্রিত হয়ে প্রতিষ্ঠান তথা আমার বিরুদ্ধে মানহানীকর ঘটনা ঘটিয়েছে। যা অনাকাঙ্ক্ষিত।

 

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও মহিষখোচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোসাদ্দেক হোসেন চৌধুরী নিয়োগ বিধিমালা মেনেই দুজনকে নিয়োগ দেয়া হয়।স্থানীয়ভাবে অনেকেই আবেদন করেন। নিয়োগ বঞ্চিতদের হঠাৎ করে এমন সংবাদ সম্মেলন ঠিক হয়নি। সচেতন নাগরিক কমিটির ব্যানারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের অভিযোগ মিথ্যা বলে দাবী করেন।

 

লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর সাংবাদিকদের বলেন, আমি কোন অভিযোগ পাইনি। পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone