শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
নগদ অর্থ নিয়ে দরিদ্র মানুষের পাশে আওয়ামী লীগ নেতা সুমন খাঁন

নগদ অর্থ নিয়ে দরিদ্র মানুষের পাশে আওয়ামী লীগ নেতা সুমন খাঁন

আলোর মনি রিপোর্ট: প্রতি বছরের মতো এবারেও পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে নগদ অর্থ নিয়ে দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মানবতার ফেরিওয়ালা সাখাওয়াত হোসেন সুমন খাঁন।

 

তিনি বৃহস্পতিবার ২৮ এপ্রিল থেকে সোমবার ২ মে পর্যন্ত নিজস্ব অর্থায়নে লালমনিরহাট জেলা শহরের বাবুপাড়া-টিউমলপাড়া, ঝাড়ুদার পট্টি, লিচুবাগান কলোনী, কাজী কলোনী ও থানাপাড়া পুকুরপাড়বাসীদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ টাকা করে প্রদান করেন।

 

সাখাওয়াত হোসেন সুমন খাঁন বলেন, প্রতি বছরের মতো এবারেও ঈদ উপলক্ষে এসব হতদরিদ্র মানুষকে ঈদ উপহার প্রদান করছি।

 

তিনি বলেন, পর্যায়ক্রমে লালমনিরহাট পৌরসভার বাবুপাড়া-টিউমলবাড়া, ঝাড়ুদার পট্টি, লিচুবাগান কলোনী, কাজী কলোনী ও থানাপাড়া পুকুরপাড় এলাকার অসহায় ও দুঃস্থ্য মানুষের প্রত্যেককে নগদ টাকা প্রদান করা হয়েছে।

 

নগদ অর্থ বিতরণের সময় লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সদস্য আতিকুর রহমান কুদ্দুসসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, বাবুপাড়া-টিউমলপাড়া ১শতটি পরিবারকে নগদ ১হাজার টাকা করে ১লক্ষ, ঝাড়ুদার পট্টির ১শতটি পরিবারকে নগদ ২হাজার টাকা করে ২লক্ষ, লিচুবাগান কলোনীর ১শত ৩০টি পরিবারকে নগদ ১হাজার টাকা করে ১লক্ষ ৩০হাজার, কাজী কলোনীর ১শত ৪০টি পরিবারকে নগদ ১হাজার টাকা করে ১লক্ষ ৪০হাজার ও থানাপাড়া পুকুরপাড়ের ১শত ১০টি পরিবারকে নগদ ১হাজার টাকা করে ১লক্ষ ১০হাজার এবং কেন্দ্রীয় শহীদ সংলগ্ন ৫শতটি পরিবারকে নগদ ২শত টাকা করে ১লক্ষসহ মোট নগদ ৭লক্ষ ৮০হাজার টাকা প্রদান এলাকাবাসীদের মাঝে ঈদ উপহার হিসেবে বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone