শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
শব্দহীন কবিতার অবয়ব ভাটিবাড়ী লোকনাট্য দলের আহবায়ক কমিটি গঠন অনুষ্ঠিত মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাটগ্রাম তাহেরা বিদ্যাপীঠে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাট কেন্দ্রীয় শহিদ মিনার মাতৃভাষা দিবসের শ্রদ্ধা জানাতে প্রস্তুত সুলতানুল আউলিয়া, ইনসানে অলীয়ে কামেল হযরত শাহ্ নওগজি (রহঃ) এর বাৎসরিক মহা পবিত্র ওরছ মোবারক লালমনিরহাটে নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য অ্যাড. মোঃ মতিয়ার রহমান এর সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক পদের ২১টি মনোনয়নপত্র জমা ভাটিবাড়ী আদর্শ ইজিবাইক মালিক কল্যাণ সমিতির নব নির্বাচিত সভাপতি/ সম্পাদকসহ কার্যকরী পরিষদের সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন এর স্থগিতের বিজ্ঞপ্তি প্রকাশ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট প্রেসক্লাবে আশিকুর রহমান ডিফেন্স ও তার সহযোগী কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুর ও অবমাননার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২৯ এপ্রিল) সকাল ১০টায় লালমনিরহাট জেলা শহরের প্রাণকেন্দ্র মিশন মোড় চত্ত্বরে প্রেসক্লাব লালমনিরহাট ও কর্মরত সকল সাংবাদিকবৃন্দের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

প্রেসক্লাব লালমনিরহাটের সভাপতি আহমেদুর রহমান মুকুল-এঁর সভাপতিত্বে সাপ্তাহিক আলোর মনি নির্বাহী সম্পাদক হেলাল হোসেন কবিরের সঞ্চালনায় দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি জাহাঙ্গীর আলম শাহীন, দৈনিক জনতা প্রতিনিধি আশরাফুল আলম দৌলত, চ্যানেল ২৪ প্রতিনিধি মিলন পাটোয়ারী, গাজী টিভি প্রতিনিধি আলতাফুর রহমান আলতাফ, মাইটিভি প্রতিনিধি মাহফুজ সাজু, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি শরিফুল ইসলাম রতন, সাপ্তাহিক আলোর মনি সম্পাদক মাসুদ রানা রাশেদ, নিউজ বাংলা প্রতিনিধি শাহজাহান সাজু, দৈনিক সকালের সময় প্রতিনিধি জামাল বাদশা, দৈনিক মাতৃভূমির খবর প্রতিনিধি সাহিদ বাদশা বাবু, দৈনিক স্বাধীন নিউজ প্রতিনিধি আলম মিয়া, দৈনিক দাবানর প্রতিনিধি রাসেল ইসলাম, দৈনিক বাণিজ্য প্রতিদিন লাজু সরকার, দৈনিক প্রথম বেলা প্রতিনিধি আবির হোসেন সজল প্রমুখ বক্তব্য রাখেন।

 

মানববন্ধনে বক্তারা বলেন, প্রেসক্লাব লালমনিরহাট অফিস কক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অবমাননা করা হয়েছে এমন খবরে লালমনিরহাটের কর্মরত সাংবাদিকগণ প্রশাসনকে অবগত করে প্রেসক্লাবে যায়। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভ করেছে দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি জাহাঙ্গীর আলম শাহীন। ভিডিও ও সরেজমিনে ছবির অবমাননা করা হয়েছে দেখে লালমনিরহাটের কর্মরত সাংবাদিকদের পক্ষে বিষয়টি নিয়ে শাহীন বাদি হয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। বক্তারা সেই অভিযোগটি আমলে নিয়ে বিচার বিভাগীয় তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে শাস্তির দাবি জানিয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

 

এ সময় দৈনিক দিনকাল প্রতিনিধি গোলাম মোস্তফা, একাত্তর টিভি প্রতিনিধি উত্তম কুমার রায়, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি জিন্নাতুল ইসলাম জিন্না, এশিয়ান টিভি প্রতিনিধি নিয়ন দুলালসহ লালমনিরহাটের কর্মরত প্রায় অর্ধশতাধিক সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone