শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :

বীর মুক্তিযোদ্ধার স্ত্রীকে মারধরের অভিযোগ

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাটে বীর মুক্তিযোদ্ধার স্ত্রীকে মারধররের অভিযোগ উঠেছে। এ বিষয়ে লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের ঢাকনাই (কুড়ারপাড়) এলাকার বীর মুক্তিযোদ্ধা আজগার আলীর স্ত্রী মোছাঃ জাহেদা বেগম (৫৫)কে সম্পত্তি বেদখল করার চেষ্টার জের ধরে শনিবার (২৩ এপ্রিল) আনুমানিক দুপুর ২ঘটিকার সময় একই এলাকার আবুল হোসেনের ছেলে মোফাজ্জল হোসেন (৩০), ছরফ উদ্দিনের ছেলে আশরাফ আলী (৪৫) এবং তার স্ত্রী মোর্শেদা বেগম ও ছেলে আশিক মিয়া ধারালো ছোরা, দা, লাঠিসহ বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে আমার বাড়ীতে অনাধিকার প্রবেশ করে বাড়ীর এসে বাড়ী ভাংচুর করে টুকরা টুকরা করে দিব হুমকি দেয়। সেই সাথে বীর মুক্তিযোদ্ধার স্ত্রীকে নন জুডিসিয়াল ষ্ট্রাম্পে স্বাক্ষর করে নেয়, এবং জোর ঘর থেকে ৯০হাজার টাকা বাহির করে নেয়। তারা বীর মুক্তিযোদ্ধার স্ত্রী জাহেদা বেগমকে বেধরম মারপিট করে এতে তার ডান হাত ভেঙে যায়। সে সময় পড়নের কাপড় টানা হেচড়া করে শ্লীলতা হানি ঘটায়। ঘটনার সময় ৯৯৯ কল দিলে পুলিশ তাকে উদ্ধার করে। বর্তমান জাহেদা বেগম লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

এই বিষয়ে লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলম বলেন, অভিযোগ পেয়েছি অভিযোগের আলোকে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone