শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে নদী-নালা, খাল-বিলে ধরা পড়ছে না দেশী প্রজাতির মাছ প্রশ্ন ফাঁস কেলেঙ্কারিতে জড়িত থাকায় লালমনিরহাটের আদিতমারীতে আওয়ামী লীগের সহ-সভাপতিকে বহিষ্কার! লালমনিরহাটে অ্যাড. মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত লালমনিরহাটে হারিয়ে যাচ্ছে গ্রামীণ ঐতিহ্য মৃৎ শিল্প লালমনিরহাটে বিজিবি মহাপরিচালক কর্তৃক বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে বাঁশশিল্পীরা অন্য পেশায় ঝুঁকছেন লালমনিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে তিস্তা নদী নিয়ে সুচিন্তিত ভাবে কাজ করা হোক!
আগুনে ভস্মীভূত পরিবারের মাঝে শুকনা খাবার ও কম্বল বিতরণ

আগুনে ভস্মীভূত পরিবারের মাঝে শুকনা খাবার ও কম্বল বিতরণ

আলোর মনি রিপোর্ট: বিদ্যুৎ এর শর্ট সার্কিটের আগুনে ১৪টি পরিবারের ঘর-বাড়ি ভস্মীভূত হওয়ায় তাৎক্ষণিক ভাবে মানবিক সহায়তা হিসেবে ১বস্তা করে শুকনা খাবার প্যাকেট (চাল, ডাল, তেল, চিনি, লবণ, চিড়া, লুডুলস)সহ শিশু খাদ্য এবং প্রতিটি পরিবারকে ১টি করে কম্বল বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (২৯ মার্চ) সকালে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডের পূর্ব আমবাড়ী মৌজায় এসব খাদ্য সামগ্রী ও কম্বল বিতরণ করা হয়।

 

এ সময় উপস্থিত থেকে এসব বিতরণ করেন বড়বাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হবি, সচিব সাইফুল ইসলাম মন্ডল, ফায়ার সার্ভিসের ডিএডি, ইউপি সদস্যবৃন্দ।

 

সোমবার (২৮ মার্চ) রাত ১১টা ৩০মিনিটের সময় পূর্ব আমবাড়ী মৌজায় এ বিদুৎ-এর শর্ট সার্কিটের আগুনে ১৪টি পরিবারের ঘর-বাড়ি ভস্মীভূত হয়ে সম্পুর্ন পুড়ে যায় মর্মে জানা গেছে।

 

উল্লেখ্য যে, বর্তমানে উক্ত ১৪টি পরিবার খোলা আকাশ এর নিচে মানবেতর জীবনযাপন করছেন। তাদের জরুরি পূনঃবাসনের জন্য সহৃদবান ব্যক্তিদের এগিয়ে আসা প্রয়োজনে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone