শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
‘প্রতিবন্ধী প্রজন্ম’ বলা অধ্যক্ষের বিরুদ্ধে মামলার নির্দেশ লালমনিরহাটে “নাগরিক প্রত্যাশা ও পৌর সেবা” বিষয়ক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা লালমনিরহাটে আমরা ক’জন নাট্য গোষ্ঠীর ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সাংবাদিকের পিতা আফজাল হোসেনের ইন্তেকাল লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স জেলা শাখার আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন লালমনিরহাটে সুন্দরমের তিন দশক পূর্তি উৎসব উপলক্ষে আবৃত্তি, গান, নৃত্যানুষ্ঠান, আলোচনা ও আড্ডা অনুষ্ঠিত লালমনিরহাটে পূজা পুণর্মিলনী ২০২৪ ও শ্রীশ্রী গৌরীশঙ্কর গোশালা সোসাইটির কার্যকরী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
মরহুম আলহাজ্ব রমজান আলীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

মরহুম আলহাজ্ব রমজান আলীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি লালমনিরহাট জেলা শাখার সাবেক সভাপতি ও প্রধান শিক্ষক (অবঃ) মরহুম আলহাজ্ব রমজান আলী-এঁর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

আজ বুধবার ১৭ জুন বাদ জোহর লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের শিবেরকুটি গ্রামের বাড়িতে মরহুমের পরিবারবর্গের আয়োজনে দোয়া মাহফিল ও কবর জিয়ারত করা হয়।

 

দোয়া মাহফিল পরিচালনা করেন লালমনিরহাট নেছারিয়া কামিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক মৌলভী আনোয়ার হোসেন।

 

এ সময় মরহুমের আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীসহ পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone