শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন! লালমনিরহাটের সাংবাদিক মোঃ মিজানুর রহমান-এঁর শুভ জন্মদিন পালিত লালমনিরহাটের হযরত শাহ্ কবির (রহঃ) বড়দরগাহ মাজার শরীফ লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত
লালমনিরহাট জেলা মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

লালমনিরহাট জেলা মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলা মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (৩ জানুয়ারি) দুপুরে জেলার মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপি কার্যালয়ে এ্যাড. জিন্নাত আরা রোজীর সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

জেলা মহিলা দলের এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) এবং জেলা বিএনপি লালমনিরহাটের সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। সম্মেলন উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস। প্রধান বক্তা হিসেবে সুলতানা আহমেদ বিশেষ অতিথি হিসেবে মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাজমুনাহার বেবি, সাইদা রহমান, রোজিনা ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

 

এ সময় সম্মেলনে বক্তারা সরকারের নানা সমালোচনা করে বলেন, বর্তমান সরকার শুধু স্বপ্ন দেখে আর আমরা স্বপ্ন বাস্তবায়ন করবো। আমাদের নেতা স্বপ্ন বাস্তবায়ন করা শিখিয়েছে। আমরা এমন স্বপ্ন বাস্তবায়ন করবো আমাদের নেত্রী সুস্থ হয়ে উঠবেন এবং আগামীতে রাষ্ট্র পরিচালনা করে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়বেন। এছাড়া দ্রব্যমূল্যের উর্দগতিসহ নানা বিষয়ে সমালোচনা করেন তারা।

 

পরে জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস জেলা মহিলা দলের আংশিক মহিলা দলের কমিটি ঘোষণা করেন, এতে এ্যাডঃ জিন্নাত ফেরদৌস আরা রোজীকে সভাপতি সামস্-ই-আরা নুপুরকে সহসভাপতি এ্যাডঃ আঞ্জুমান আরা শাপলাকে সাধারণ সম্পাদক এবং বেলিকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone