শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন! লালমনিরহাটের সাংবাদিক মোঃ মিজানুর রহমান-এঁর শুভ জন্মদিন পালিত লালমনিরহাটের হযরত শাহ্ কবির (রহঃ) বড়দরগাহ মাজার শরীফ লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত
লালমনিরহাটবাসীকে জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য জনাব মোঃ আলী হাসান নয়ন পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

লালমনিরহাটবাসীকে জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য জনাব মোঃ আলী হাসান নয়ন পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

আলোর মনি রিপোর্ট: বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার কার্যকরী সদস্য ও লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক এবং লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক জনাব মোঃ আলী হাসান নয়ন লালমনিরহাট জেলাবাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

জনাব মোঃ আলী হাসান নয়ন লালমনিরহাট জেলাবাসীর উদ্দেশ্যে বলেন, চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ফলে সৃষ্ট বৈশ্বিক মহামারীর এ সংকটকালে বছর ঘুরে আবারও আমাদের মাঝে ফিরে এলো শান্তি, সাম্য ও সম্প্রীতির সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা।

 

জনাব মোঃ আলী হাসান নয়ন আরও বলেন, আত্মত্যাগ ও আল্লাহর প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ উল আযহা। কোরবানীর এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। সবাইকে ঈদ মোবারক ও পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।

 

জনাব মোঃ আলী হাসান নয়ন সবাইকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও আন্তরিক মোবারক বাদ জানানোর পাশাপাশি পরস্পরের মাঝে পবিত্র ঈদ উল আযহার আনন্দ ছড়িয়ে দেয়ার আহ্বান জানান।

 

শুভেচ্ছান্তে-

 

জনাব মোঃ আলী হাসান নয়ন,

কার্যকরী সদস্য,

বাংলাদেশ আওয়ামী লীগ, লালমনিরহাট জেলা শাখা, লালমনিরহাট।

যুগ্ম সাধারণ সম্পাদক,

লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থা, লালমনিরহাট।

এবং

পরিচালক,

লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, লালমনিরহাট।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone