শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
লালমনিরহাটবাসীকে জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য জনাব মোঃ আলী হাসান নয়ন পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

লালমনিরহাটবাসীকে জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য জনাব মোঃ আলী হাসান নয়ন পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন

আলোর মনি রিপোর্ট: বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার কার্যকরী সদস্য ও লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক এবং লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক জনাব মোঃ আলী হাসান নয়ন লালমনিরহাট জেলাবাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

জনাব মোঃ আলী হাসান নয়ন লালমনিরহাট জেলাবাসীর উদ্দেশ্যে বলেন, চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ফলে সৃষ্ট বৈশ্বিক মহামারীর এ সংকটকালে বছর ঘুরে আবারও আমাদের মাঝে ফিরে এলো শান্তি, সাম্য ও সম্প্রীতির সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা।

 

জনাব মোঃ আলী হাসান নয়ন আরও বলেন, আত্মত্যাগ ও আল্লাহর প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ উল আযহা। কোরবানীর এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। সবাইকে ঈদ মোবারক ও পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।

 

জনাব মোঃ আলী হাসান নয়ন সবাইকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা ও আন্তরিক মোবারক বাদ জানানোর পাশাপাশি পরস্পরের মাঝে পবিত্র ঈদ উল আযহার আনন্দ ছড়িয়ে দেয়ার আহ্বান জানান।

 

শুভেচ্ছান্তে-

 

জনাব মোঃ আলী হাসান নয়ন,

কার্যকরী সদস্য,

বাংলাদেশ আওয়ামী লীগ, লালমনিরহাট জেলা শাখা, লালমনিরহাট।

যুগ্ম সাধারণ সম্পাদক,

লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থা, লালমনিরহাট।

এবং

পরিচালক,

লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, লালমনিরহাট।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone