শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
কাজী আজিজার রহমান শাওনের মৃত্যুতে বিশিষ্ট ব্যবসায়ী সুমন খাঁনের শোক

কাজী আজিজার রহমান শাওনের মৃত্যুতে বিশিষ্ট ব্যবসায়ী সুমন খাঁনের শোক

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের দায়িত্বরত তালাক ও নিকাহ রেজিস্ট্রার কাজী আজিজার রহমান শাওন ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকার রবিবার দিবাগত রাত ৮টা ৩০মিনিটের দিকে লালমনিরহাট সদর হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৪বছর। তিনি স্ত্রী, ২সন্তান, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ আজ সোমবার বাদ যোহর কাজীপাড়া ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবার কথা রয়েছে। মরহুমের নামাজের জানাজা শেষে তাঁকে লালমনিরহাট পৌরসভার পূর্ব সাপটানা কবর স্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

 

তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ী সাখাওয়াত হোসেন সুমন খাঁনসহ আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন।

 

সকলেই মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone