শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
বিলুপ্তির পথে কাউন চাষ জারুল ফুলের মুগ্ধতা ছড়াচ্ছে হাতীবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনী সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০ হলুদ রঙ্গে সোনালু ফুল ফুটেছে লালমনিরহাট সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ২জনসহ ১০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়া চক্রের প্রধান শিবলু লোমান চৌধুরী গ্রেফতার! লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত
লালমনিরহাটে ভূট্টাক্ষেত থেকে জীবিত নবজাতক শিশু উদ্ধার এলাকায় চাঞ্চল্য সৃষ্টি

লালমনিরহাটে ভূট্টাক্ষেত থেকে জীবিত নবজাতক শিশু উদ্ধার এলাকায় চাঞ্চল্য সৃষ্টি

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের মোহাম্মদপুর সবেতুল্লা এলাকায় ভুট্টা ক্ষেত থেকে এক ফুটফুটে নবজাতক কণ্যা শিশুকে জীবিত উদ্ধার করেছে মোহাম্মদ আলী স্ত্রী মীনা বেগম।

 

জানা গেছে, শুক্রবার (২১ মে) সকালে ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডে সবেতুল্লা এলাকার ভুট্টা ক্ষেতের চিকন আইলের (রাস্তা) মধ্যে রক্তসহ দেখতে পান। পরে মিনা বেগম শিশুটিকে উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে আসে। খবর পেয়ে লোকজন এক নজর দেখার জন্য ওই দম্পত্তির বাড়িতে ভিড় জমান।

 

থানা পুলিশ বিষয়টি জানতে পেয়ে পুলিশ পরিদর্শক তদন্ত কর্মকর্তা হাফিজুল ইসলাম ও উপ- পুলিশ পরিদর্শক (এসআই) হাসান নবজাতক শিশুসহ দম্পতিকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। শিশুটির স্বাস্থ্য পরীক্ষা শেষে পাটগ্রাম থানার নারী ও শিশু সেলে রাখা হয়।

 

পুলিশ পরিদর্শক তদন্ত কর্মকর্তা হাফিজুল ইসলাম নবজাতক উদ্ধারের সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, বর্তমানে থানার নারী ও শিশু সেলে রাখা হয়েছে। ছোট্ট শিশুর জরুরী পরিচর্যার প্রয়োজন রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পাটগ্রাম উপজেলা সমাজসেবা কর্মকর্তার মাধ্যমে উদ্ধারকারী দম্পত্তির জিম্মায় দেয়ার চেষ্টা করা হচ্ছে। পরবর্তীতে উপযুক্ত অভিভাবক পাওয়া না গেলে আইন মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone