শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
স্থবির লালমনিরহাটের সাংস্কৃতিক অঙ্গন লালমনিরহাটে ২০২৩-২০২৪ ইং অর্থ বছরে ইউনিয়ন উন্নয়ন সহায়তা খাতের আওতায় সরবরাহকৃত মালামাল বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে সংখ্যালঘুদের নির্যাতন-নিপীড়ন অনতিবিলম্বে বন্ধের দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে নদী-নালা, খাল-বিলে ধরা পড়ছে না দেশী প্রজাতির মাছ প্রশ্ন ফাঁস কেলেঙ্কারিতে জড়িত থাকায় লালমনিরহাটের আদিতমারীতে আওয়ামী লীগের সহ-সভাপতিকে বহিষ্কার! লালমনিরহাটে অ্যাড. মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত লালমনিরহাটে হারিয়ে যাচ্ছে গ্রামীণ ঐতিহ্য মৃৎ শিল্প লালমনিরহাটে বিজিবি মহাপরিচালক কর্তৃক বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত
সাখাওয়াত হোসেন সুমন খাঁনের সৌজন্যে অসহায় ও দুঃস্থ্য মানুষদের মাঝে নগদ অর্থ বিতরণ

সাখাওয়াত হোসেন সুমন খাঁনের সৌজন্যে অসহায় ও দুঃস্থ্য মানুষদের মাঝে নগদ অর্থ বিতরণ

আলোর মনি রিপোর্ট: মঙ্গলবার (১১ মে) বিকাল ৪টা ৩০মিনিটে লালমনিরহাট জেলা শহরের থানাপাড়া পুকুর পাড়স্থ লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জনাব মোঃ সাখাওয়াত হোসেন সুমন খাঁনের সৌজন্যে ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ অনুষ্ঠিত হয়।

 

ঈদ উপহার (নগদ অর্থ) বিতরণ করেন লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন সুমন খাঁন। এ সময় লালমনিরহাট পৌরসভার ১নং প্যানেল মেয়র নুরুল ইসলাম, লালমনিরহাট পৌর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান কুদ্দুস, লালমনিরহাট পৌর যুবলীগের সাধারণ সম্পাদক লেলিন কাজী, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম রাব্বী, কার্যকরী সদস্য শেখ সাদ্দামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, লালমনিরহাট জেলা শহরের থানাপাড়া পুকুর পাড়স্থ অসহায় ও দুঃস্থ্য ৭০জন মানুষদের জন্য ১হাজার (নগদ) করে ৭০হাজার টাকা বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone