শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
বাংলাদেশ আওয়ামী কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান অসুস্থ্য

বাংলাদেশ আওয়ামী কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান অসুস্থ্য

আলোর মনি রিপোর্ট: বাংলাদেশ আওয়ামী কৃষক লীগ লালমনিরহাট সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান অসুস্থ্য জনিত কারণে রোববার (৯ মে) দুপুর ১২টা ৩০মিনিটে রংপুর-এ গল ব্লাডারের অপারেশন হয়েছে। তিনি বর্তমানে রংপুর-এ বিশিষ্ট বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তাঁর শুভানুধায়ীরা সফলতা ও রোগ মুক্তি এবং দীর্ঘায়ু কামনা করেছেন। তিনি সকলের নিকট দোয়া ও আশীর্বাদ প্রার্থী।

 

তিনি লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার ১নং মোগলহাট ইউনিয়নের কোদালখাতা গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ আব্দুল হামিদ মিঞা-এঁর ৫ম পুত্র।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone