শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে ক্ষতিকারক ইউক্যালিপটাস গাছ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে লালমনিরহাটের বটতলার সড়কবাতি জ্বলে না! লালমনিরহাটের প্রাচীন বটগাছটি হেলে যাচ্ছে! লালমনিরহাটে ব্যবসায়ীর টাকা ছিনতাই চেষ্টা; ২ পুলিশ সদস্য প্রত্যাহার! লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতিকে অব্যাহতি লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে গরু ব্যবসায়ীকে পিটিয়ে ২লাখ ৪০হাজর টাকা চাঁদাবাজির অভিযোগ! উপকারভোগীর কাছ থেকে মাইক্রোফোন কেড়ে নেওয়ায় ক্ষেপে গেলেন প্রধানমন্ত্রী! লালমনিরহাটে সিজেজি সদস্যদের সাথে নেটওয়ার্কিং মিটিং অনুষ্ঠিত লালমনিরহাটে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটের ঐতিহ্যবাহী মোগলহাট জিরো পয়েন্ট এখন শুধুই স্মৃতি : দর্শনার্থীদের ভিড়
লালমনিরহাট জেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে প্রেস ব্রিফিং

লালমনিরহাট জেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে প্রেস ব্রিফিং

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর ১২টায় লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লালমনিরহাট জেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে লালমনিরহাট জেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

 

বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহঃ রাশেদুল হক প্রধান প্রমুখ।

 

মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন মাইটিভি প্রতিনিধি মাহফুজ সাজু, দৈনিক দেশ রুপান্তর প্রতিনিধি ফরহাদ আলম সুমন, দৈনিক মানবজমিন প্রতিনিধি মিলন পাটোয়ারী, একাত্তর টেলিভিশন প্রতিনিধি উত্তম কুমার রায়, সাপ্তাহিক আলোর মনি সম্পাদক মাসুদ রানা রাশেদ, বাংলানিউজ প্রতিনিধি খোরশেদ আলম সাগর, এসএ টিভি প্রতিনিধি আশিকুর রহমান ডিফেন্স, দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবদুর রব সুজন প্রমুখ। এ সময় জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা-কর্মচারী ও প্রেস ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, আগামী ২৩ জানুয়ারি মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক লালমনিরহাট জেলার ৭শত ৫২টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠিত হবে। তন্মধ্য, লালমনিরহাট সদর ১শত ১২টি, আদিতমারী ১শত ৩০টি, কালীগঞ্জ ১শত ৫০টি, হাতীবান্ধা ৩শতটি ও পাটগ্রাম ৬০টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে। পরবর্তীতে অবশিষ্ট ২শত ২৬টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone