শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে নদী-নালা, খাল-বিলে ধরা পড়ছে না দেশী প্রজাতির মাছ প্রশ্ন ফাঁস কেলেঙ্কারিতে জড়িত থাকায় লালমনিরহাটের আদিতমারীতে আওয়ামী লীগের সহ-সভাপতিকে বহিষ্কার! লালমনিরহাটে অ্যাড. মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত লালমনিরহাটে হারিয়ে যাচ্ছে গ্রামীণ ঐতিহ্য মৃৎ শিল্প লালমনিরহাটে বিজিবি মহাপরিচালক কর্তৃক বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে বাঁশশিল্পীরা অন্য পেশায় ঝুঁকছেন লালমনিরহাটে বিশ্ব জনসংখ্যা দিবস-২০২৪ উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাটে তিস্তা নদী নিয়ে সুচিন্তিত ভাবে কাজ করা হোক!
শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: বুধবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় লালমনিরহাট জেলা শহরের প্রাণকেন্দ্র মিশন মোড় গোল চত্ত্বরে লালমনিরহাট জেলার সর্বস্তরের শিক্ষার্থীদের আয়োজনে সারাদেশে ঘটে যাওয়া সকল ধর্ষণ, নারী নিপীড়নসহ শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে এবং ন্যায় বিচারের দাবিতে- মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলার সর্বস্তরের শিক্ষার্থীদের পক্ষে আতিকুজ্জামান, মুন, আজমাউল, মশিউর রহমান সাকিল, সায়ন্তনী, প্রদীপ কুমার আচার্য্য, সাংবাদিক আবদুর রব সুজন, নারী নেত্রী স্বপ্না জামান, সাহিত্যিক ও সমাজ সেবক ফেরদৌসী বেগম বিউটি প্রমুখ।

 

পরে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে নয় দফা দাবী সংবলিত স্মারকলিপি লালমনিরহাট জেলা প্রশাসকের মাধ্যমে প্রদান করা হয়। অপরদিকে লালমনিরহাট পুলিশ সুপারকে উক্ত অনুলিপি প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone