শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
সিটি এজেন্ট ব্যাংক নিয়ে চলছে ঝামেলা

সিটি এজেন্ট ব্যাংক নিয়ে চলছে ঝামেলা

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাটে সিটি এজেন্ট ব্যাংক নিয়ে বেশ ঝামেলার সৃষ্টি হয়েছে। এ নিয়ে চলছে পাল্টা পাল্টি অভিযোগ। নির্দিষ্ট ভাবে তদন্ত সাপেক্ষে ব্যাংকের সুনাম রক্ষার জন্য সিটি ব্যাংকের চেয়ারম্যান বরাবরে লিখিত অভিযোগ করেছেন লালমনিরহাট সদর সিটি এজেন্ট ব্যাংকের এজেন্ট রবিউল ইসলাম মানিক।

 

লিখিত অভিযোগ থেকে জানা যায়, প্রায় দুই বছর ধরে মেসার্স অর্পি এন্টারপ্রাইজের প্রোঃ রবিউল ইসলাম মানিক লালমনিরহাট সদরে সিটি এজেন্ট ব্যাংকের এজেন্ট নিয়ে লালমনিরহাটস্থ গোশালা রোডে পাটোয়ারী কমপ্লেক্সের দোতলায় ভাড়া নিয়ে সুষ্ঠভাবে পরিচালনা করে আসছে। উক্ত ঘরটি ভাড়া নেওয়ার সময় ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা আব্দুল মান্নান, মেহেদী হাসান, মোনাববেরুলসহ অন্যান্য কর্মকর্তা সরেজমিনে পরিদর্শন করে ঘরটি ভাড়া নেওয়া হয়। ঘর মালিক লাবণ্য সিটি এজেন্ট ব্যাংকের কর্মকর্তা মেহেদী হাসানের সাথে যোগসাজসিক করে হঠাৎ কিছুদিন আগে ঘর ছাড়ার জন্য চাপ দিতে থাকে।

 

এজেন্ট রবিউল ইসলাম মানিক বলেন, যখন পরিচালনা করার মতো কেউ ছিলো না ঠিক তখন আমি এর হাল ধরি। এখন সুনাম নষ্ট করার জন্য বেশ পায়তারা চলছে। বিশেষ করে ঘর মালিকের সাথে আঁতাতের মধ্য দিয়ে আমাকে সরানোর জন্য অপচেষ্টা চালাচ্ছে। এমনটি হলে এর প্রভাব পড়বে এখানে স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষ একাউন্ট খুলেছেন তাদের উপর। তাই আমি গতকাল বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর সিটি ব্যাংকের চেয়ারম্যানের কাছে লিখিত ভাবে জানাইছি।

 

এ বিষয়ে ঘর মালিক লাবণ্য বলেন, এখন আমার ঘরের দরকার তাই ঘর ছাড়তে বলেছি।

 

লালমনিরহাট সিটি এজেন্ট ব্যাংকের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান বলেন, বিষয়টি আমাদের উর্ধ্বতন কর্মকর্তা বিবেচনা করে দেখবেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone