শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ লিয়াকত হোসেন (কাপ-পিরিচ) প্রতীকে বিজয়ী! পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ রুহুল আমীন বাবুল (আনারস) প্রতীকে বিজয়ী! রেলপথ সংস্কার প্রকল্পে অনিয়ম অনুসন্ধানে লালমনিরহাটে দুদক! চলছে পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদের নির্বাচন আজ লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ফুলগাছ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত রূপালী ব্যাংক পিএলসি লালমনিরহাট কর্পোরেট শাখার নতুন ভবনে শুভ উদ্বোধন অনুষ্ঠিত বিলুপ্তির পথে কাউন চাষ জারুল ফুলের মুগ্ধতা ছড়াচ্ছে হাতীবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনী সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০
প্রফিট ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা

প্রফিট ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: প্রফিট ফাউন্ডেশনের অফিসে সামাজিক দূরত্ব বজায় রেখে কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

কার্যনির্বাহী কমিটির সভাপতি মোতাহারা বেগমের সভাপতিত্বে সভার কাজ শুরু করেন। এ সময় বর্তমান প্রেক্ষাপট কোভিড-১৯, বাল্যবিবাহ প্রতিরোধে করণীয়, নারী ও শিশু সহিংসতা প্রতিরোধ, মাদক ও ধুমপান প্রতিরোধ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা, বৃক্ষরোপণ এবং কোরবানী কর্মসূচি গুরুত্বারোপ করে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন পিএফের নির্বাহী পরিচালক ও সাংবাদিক নুরুজ্জামান আহমেদ, প্রোগ্রাম অফিসার শাহনাজ বেগম, ভলান্টিয়ার রেদোয়ান ইসলাম রনি, স্বাধীন ইসলাম প্রমুখ। এ সময় কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone