শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী!

লালমনিরহাটের এমপি নূরুজ্জামান আহমেদের ছেলে ও ভাই চেয়ারম্যান প্রার্থী!

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে প্রভাবমুক্ত রাখতে মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের এমপিদের আত্মীয়-স্বজনকে প্রার্থী না হওয়ার নির্দেশ দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি। তবে সেই নির্দেশনা মানছেন না মন্ত্রী ও এমপিরা। লালমনিরহাটে ১৭, লালমনিরহাট-০২ (কালীগঞ্জ, আদিতমারী) সংসদীয় আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ নূরুজ্জামান আহমেদ-এঁর ছেলে ও ভাই এ ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৭, লালমনিরহাট-০২ (কালীগঞ্জ, আদিতমারী) সংসদীয় আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ নূরুজ্জামান আহমেদ এমপির ছেলে রাকিবুজ্জামান আহমেদ ও তাঁর ভাই মাহবুবুজ্জামান আহমেদ। এমপিপুত্র শনিবার (২০ এপ্রিল) মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক। তাঁর ভাই মাহবুবুজ্জামান দু’বারের কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি। মাহবুবুজ্জামান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় মোঃ নূরুজ্জামান আহমেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করেন। এসব নিয়ে দুই পরিবারের বিরোধ চরম আকার ধারণ করে।

 

কালীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা সোয়েব সিদ্দিকী সাংবাদিকদের জানান, চেয়ারম্যান পদে ওই দু’জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone