শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
বিএনপি’র নেতা আসাদুল হাবিব দুলু’র জামিন

বিএনপি’র নেতা আসাদুল হাবিব দুলু’র জামিন

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি, সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু’র ডিজিটাল নিরাপত্তা আইন ও শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা মামলার এজাহার নামীয় আসামী হিসেবে স্থায়ী জামিন পেয়েছেন।

 

সোমবার (১ এপ্রিল) দুপুরে লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালতে বিএনপি’র নেতা আসাদুল হাবিব দুলু উপস্থিত হয়ে স্থায়ী জামিন লাভের জন্য আবেদন করেন।

 

লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ মিজানুর রহমান স্থায়ী জামিন মঞ্জুর করেন।

 

এর আগে চলতি বছরের ২৯ জানুয়ারি উচ্চ আদালত থেকে ৮ সপ্তাহের অন্তর্বতীকালীন জামিন লাভ করেন বিএনপি’র নেতা আসাদুল হাবিব দুলু।

 

উল্লেখ্য যে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে একাধিকবার কটুক্তি ও এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার অভিযোগে বিএনপি নেতা আসাদুল হাবিব দুলু’র বিরুদ্ধে ২০২৩ সালের ১৩ সেপ্টেম্বর বিকেলে লালমনিরহাট সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের হয়েছে।

 

উক্ত মামলাটি দায়ের করেন লালমনিরহাটের বিশিষ্ট আইনজীবী মোঃ রাকিবুল ইসলাম খান।

 

অন্যদিকে ২০২৩ সালের ২৯ অক্টোবর বিএনপির ডাকা হরতাল ও আওয়ামী লীগের শান্তি সমাবেশকে কেন্দ্র লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর বাজার এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে রক্তাক্ত সংঘর্ষ হয়েছে। এ সময় শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হন। ২৯ অক্টোবর দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলমের মৃত্যু হয়।

 

এ ঘটনায় ২০২৩ সালের ১ নভেম্বর লালমনিরহাট সদর থানায় নিহত শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলমের বন্ধু ও আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম খান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

 

এ মামলায় বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুকে ১নম্বর আসামীসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের ৮১জনের নাম পরিচয় উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩০০/৪০০জনকে আসামী করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone