শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
প্রেসক্লাব লালমনিরহাটের সদস্য অন্তর্ভুক্তির অফিসিয়াল পত্র হস্তান্তর অনুষ্ঠিত

প্রেসক্লাব লালমনিরহাটের সদস্য অন্তর্ভুক্তির অফিসিয়াল পত্র হস্তান্তর অনুষ্ঠিত

প্রেসক্লাব লালমনিরহাটের সদস্য অন্তর্ভুক্তির অফিসিয়াল পত্র হস্তান্তর হয়েছে। দৈনিক দেশবাংলা পত্রিকার লালমনিরহাট জেলা প্রতিনিধি মোঃ মাসুদ রানা রাশেদসহ ২২জন সদস্যকে অন্তর্ভুক্তির অফিসিয়াল পত্র হস্তান্তর করা হয়েছে।

 

রোববার (৩১ মার্চ) সকাল ১১টার দিকে প্রেসক্লাব লালমনিরহাটের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন স্বপন ও সদস্য সচিব মোঃ লিয়াকত আলী স্বাক্ষরিত সদস্য অন্তর্ভুক্তির অফিসিয়াল পত্র হস্তান্তর অনুষ্ঠিত হয়।

 

পত্র হস্তান্তর করেন প্রেসক্লাব লালমনিরহাটের সদস্য সচিব মোঃ লিয়াকত আলী। এ সময় প্রেসক্লাব লালমনিরহাটের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বৃহস্পতিবার (১৪ মার্চ) প্রেসক্লাব লালমনিরহাটের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন স্বপন ও সদস্য সচিব মোঃ লিয়াকত আলী স্বাক্ষরিত ওই সদস্য অন্তর্ভুক্তির অফিসিয়াল পত্রে বলা হয় যে, প্রেসক্লাব, লালমনিরহাট এর পক্ষ হতে আপনাকে উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার সদয় অবগতির জন্য জানানো যাইতেছে যে, গত ১৮/০২/২০২৪ ইং তারিখের সাধারণ সভার সিদ্ধান্তক্রমে আপনাকে প্রেসক্লাব, লালমনিরহাট এর একজন সম্মানিত সদস্য হিসাবে অন্তর্ভুক্ত করা হইয়াছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন, সত্য ও ন্যায়ের পথে আপনার দৃঢ় অবস্থান সমাজ-রাষ্ট্র ও গণতন্ত্র প্রতিষ্ঠায় অনবদ্য ভূমিকা রাখবে বলে আমরা বিশ্বাস করি। একটি শক্তিশালী, গতিশীল নেতৃত্ব ও ঐক্যবদ্ধ প্রেসক্লাব বিনির্মাণে আপনার সাবির্ক সহযোগিতা প্রত্যাশা করি।

 

সদস্য অন্তর্ভুক্তির অফিসিয়াল পত্র পেয়েছেন যাঁরা- মাইটিভি, ডেইলি অবজারভার মাহফুজ সাজু, সময় টিভি জে আই সমাপ্ত, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ আশরাফুল হক, দৈনিক খোলা কাগজ আজিজুল ইসলাম, দৈনিক প্রতিদিনের সংবাদ জিন্নাতুল ইসলাম, দৈনিক কালবেলা এস কে শাহেদ, দৈনিক সোনালী বার্তা এস আর শরিফুল ইসলাম রতন, দৈনিক আজকের বসুন্ধরা মিজানুর রহমান, দৈনিক বনিক বার্তা মোয়াজ্জেম হোসেন, দৈনিক দেশবাংলা মাসুদ রানা রাশেদ, দৈনিক বাংলা শাহজাহান সাজু, দৈনিক সংবাদ মনিরুজ্জামান সরকার, দৈনিক আলোকিত বাংলাদেশ আরিফুল রশিদ, এশিয়ান টিভি, দৈঃ বাংলা বাজার পত্রিকা আশরাফুল ইসলাম দুলাল, সাপ্তাহিক আলোর মনি হেলাল হোসেন কবির, দৈনিক আমাদের কণ্ঠ জহির মাহমুদ, দৈনিক সকালের সময় জামাল বাদশা, ডেইলী বাংলাদেশ আপডেট এ কে এম মাহমুদুল হাসান, দৈনিক লাখো কন্ঠ আব্দুর রাজ্জাক, দৈনিক মাতৃভূমির খবর শহিদ বাদশা, দৈনিক বাংলাদেশের আলো সজীব আলম কৌশিক, দৈনিক আমাদের মাতৃভূমি রাসেল হক।

 

এদিকে ঐতিহ্যবাহী এ সংগঠনে দীর্ঘদিন পর প্রতিষ্ঠিত গণমাধ্যমকর্মীদের সদস্য অন্তর্ভুক্তির অফিসিয়াল পত্র প্রেরণ করায় লালমনিরহাটের সকল সাংবাদিক ও সুশিল সমাজের মধ্যে ইতিবাচক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

 

উল্লেখ্য যে, প্রেসক্লাব লালমনিরহাট ১৯৮৪ইং খ্রিষ্টাব্দে প্রতিষ্ঠিত হয়। যাঁর অবস্থান লালমনিরহাট জেলা শহরের বি ডি আর রোডস্থ আলোরুপা মোড়ে। এখানে মোট সদস্য সংখ্যা ৪৮জন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone