শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
লালমনিরহাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ এর কর্মসূচি

লালমনিরহাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ এর কর্মসূচি

২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪। জাতীয় কর্মসূচির সঙ্গে সঙ্গতি রেখে লালমনিরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হবে। দিবসটি উপলক্ষ্যে লালমনিরহাট জেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। ২৬ শে মার্চ প্রত্যুষে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা হবে। ২৬শে মার্চ সূর্যোদয়ের সাথে সাথে (সকাল ৬টা ১মিনিটে) মুক্তিযুদ্ধা স্মৃতিসৌধ, শহিদ মুক্তিযোদ্ধার নামফলক, রেলওয়ে গণকবরে শহিদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করা হবে। সকল সরকারি, আধা সরকারি, বেসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান/ ভবন এবং শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন। সকাল ৮টা ৩০মিনিটে লালমনিরহাটের শেখ কামাল স্টেডিয়ামে জেলা প্রশাসন কর্তৃক আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, অভিবাদন গ্রহণ ও একই স্থানে বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, বিএনসিসি এবং স্কাউটসের সমন্বয়ে কুচকাওয়াজ অনুষ্ঠিত হবে। মসজিদ ও অন্যান্য উপাসনালয়ে মসজিদে বাদ জোহর ও অন্যান্য উপাসনালয়ে সুবিধামত সময়ে জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মোনাজাত/ প্রার্থনা অনুষ্ঠিত হবে। সুবিধামত সময়ে হাসপাতাল, জেলা কারাগার, সরকারি শিশু পরিবার, আল নাহিয়ান শিশু পরিবার, এতিমখানাও ভবঘুরে প্রতিষ্ঠানে উন্নত মানের খাবার সরবরাহ করা হবে। দুপুর ২টায় লালমনিরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। বিকাল ৩টায় কালেক্টরেট কলেজিয়েট স্কুলে মহিলা সমাবেশ, আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ প্রাঙ্গণ ও শহরের গুরুত্বপূর্ণ স্থানে শিক্ষার্থীদের জন্য মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ও প্রামাণ্য চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। বিকার ৪টায় শেখ কামাল স্টেডিয়ামে প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৭টায় লালমনিরহাট জেলা পরিষদ অডিটরিয়াম “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন” বিষয়ে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone