শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
হত্যা মামলায় ইউপি চেয়ারম্যনসহ বিএনপির ৩নেতাকে জেল হাজতে প্রেরণ

হত্যা মামলায় ইউপি চেয়ারম্যনসহ বিএনপির ৩নেতাকে জেল হাজতে প্রেরণ

লালমনিরহাটে শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা ও নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যানসহ বিএনপির ৩নেতাকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট জজ আদালতে জামিন নিতে আত্মসমর্পন করলে অতিরিক্ত দায়রা জজ মোঃ নজরুল ইসলাম তাদের জামিন না মঞ্জুর না করে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন।

 

আটককৃতরা হলেন- লালমনিরহাট জেলা ছাত্রদলের সভাপতি ও বড়বাড়ী ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা লিমন, পঞ্চগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন ও হারাটি ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাকিম।

 

উল্লেখ্য, ২০২৩ সালের ২৯ অক্টোবর বিএনপি ও জামায়াতের ডাকা হরতাল ও আওয়ামী লীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে লালমনিরহাটের মহেন্দ্রনগরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীরসহ অনেকে আহত হয়। পরে গুরুতর আহত জাহাঙ্গীর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনার ৩দিন পর বিএনপির ৮১জনের নাম উল্লেখসহ ও অজ্ঞাত পরিচয়ের আরো ৩শত থেকে ৪শতজনকে আসামী করে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আনিনুল খান।

 

লালমনিরহাট জেলা জজ ও দায়রা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. আকমল হোসেন আহমেদ বলেন, জাহাঙ্গীর হত্যা মামলায় এজাহারভুক্ত ৩ আসামী জামিন নিতে আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

 

লালমনিরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা বলেন, একটি মিথ্যা হত্যা মামলায় বিএনপির ৩ নেতা দীর্ঘদিন হাইকোর্টের জামিনে ছিলেন। আইনকে শ্রদ্ধা করে আজ তারা নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করার নির্দেশ প্রদান করেন। এই রায়ের প্রতিবাদে লালমনিরহাট জেলা বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা জানাই।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone