শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
হত্যা মামলায় ইউপি চেয়ারম্যনসহ বিএনপির ৩নেতাকে জেল হাজতে প্রেরণ

হত্যা মামলায় ইউপি চেয়ারম্যনসহ বিএনপির ৩নেতাকে জেল হাজতে প্রেরণ

লালমনিরহাটে শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা ও নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যানসহ বিএনপির ৩নেতাকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট জজ আদালতে জামিন নিতে আত্মসমর্পন করলে অতিরিক্ত দায়রা জজ মোঃ নজরুল ইসলাম তাদের জামিন না মঞ্জুর না করে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন।

 

আটককৃতরা হলেন- লালমনিরহাট জেলা ছাত্রদলের সভাপতি ও বড়বাড়ী ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা লিমন, পঞ্চগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন ও হারাটি ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাকিম।

 

উল্লেখ্য, ২০২৩ সালের ২৯ অক্টোবর বিএনপি ও জামায়াতের ডাকা হরতাল ও আওয়ামী লীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে লালমনিরহাটের মহেন্দ্রনগরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীরসহ অনেকে আহত হয়। পরে গুরুতর আহত জাহাঙ্গীর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনার ৩দিন পর বিএনপির ৮১জনের নাম উল্লেখসহ ও অজ্ঞাত পরিচয়ের আরো ৩শত থেকে ৪শতজনকে আসামী করে লালমনিরহাট সদর থানায় একটি মামলা দায়ের করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আনিনুল খান।

 

লালমনিরহাট জেলা জজ ও দায়রা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. আকমল হোসেন আহমেদ বলেন, জাহাঙ্গীর হত্যা মামলায় এজাহারভুক্ত ৩ আসামী জামিন নিতে আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

 

লালমনিরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা বলেন, একটি মিথ্যা হত্যা মামলায় বিএনপির ৩ নেতা দীর্ঘদিন হাইকোর্টের জামিনে ছিলেন। আইনকে শ্রদ্ধা করে আজ তারা নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করার নির্দেশ প্রদান করেন। এই রায়ের প্রতিবাদে লালমনিরহাট জেলা বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা জানাই।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone