শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
লালমনিরহাটে নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাড. মতিয়ার রহমানকে মন্ত্রী পরিষদের সদস্য অন্তর্ভুক্ত করার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

লালমনিরহাটে নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাড. মতিয়ার রহমানকে মন্ত্রী পরিষদের সদস্য অন্তর্ভুক্ত করার দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

লালমনিরহাট সদর আসনে (৩) নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাড. মতিয়ার রহমান মহোদয়কে মন্ত্রী পরিষদের সদস্য অন্তর্ভুক্ত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণে রাজনৈতিক, পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের প্রতিনিধিদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল ১১টায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে (সংসদীয় আসন ১৮) লালমনিরহাট ০৩ সদর আসনের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মোঃ নজরুল ইসলাম রাজু-এঁর সভাপতিত্বে লালমনিরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন-এঁর সঞ্চালনায় লিখিত বক্তব্য পাঠ করেন লালমনিরহাট সদর ০৩ সংসদীয় এলাকার আওয়ামী পরিবার ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধি এবং লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আশরাফ হোসেন বাদল প্রমুখ। এ সময় লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আহমেদ দুলাল, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, সাখাওয়াত হোসেন সুমন খান, দপ্তর সম্পাদক সিরাজুল হক খন্দকার রানা, লালমনিরহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম তপনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রসঙ্গত, জেলা আওয়ামী লীগের (সংসদীয় আসন ১৮) লালমনিরহাট ০৩ আসনের এলাকার নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধা সংসদ, অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জেলা পরিষদ, উপজেলা পরিষদ, লালমনিরহাট পৌর পরিষদ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতি, জেলা মাধ্যমিক শিক্ষক সমিতি, জেলা কলেজ শিক্ষক সমিতি, লালমনিরহাট ঈমাম সমিতি, জেলা আইনজীবী সমিতি, বঙ্গবন্ধু আঃ আইনজীবী পরিষদ, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি, বঙ্গবন্ধু পরিষদ, ঈমাম সমিতি, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন পরিষদ, বিভাগীয় রেল শ্রমিক লীগ, আওয়ামী ওলামা পরিষদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, প্রজন্ম ৭১, জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, সম্মিলিত সাংস্কৃতিক জোট এ সংবাদ সম্মেলনে অংশগ্রহণ করেন।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আশরাফ হোসেন বাদল বলেন, প্রিয় সাংবাদিকবৃন্দ, লালমনিরহাট সদর ০৩ আসনে নবনির্বাচিত সংসদ সদস্য জনাব অ্যাড. মতিয়ার রহমানের পক্ষ থেকে আপনাদের সালাম ও শুভেচ্ছা জানাচ্ছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের প্রিয় নেতা জনাব অ্যাড. মতিয়ার রহমানকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেয়ায় আজকের এই সংবাদ সম্মেলন থেকে জানাই অশেষ কৃতজ্ঞতা। লালমনিরহাটের মানুষ দীর্ঘদিন পর নৌকা প্রতীকে আনন্দ উদ্দীপনার সাথে ভোট দিয়ে জনাব অ্যাড. মতিয়ার রহমানকে বিজয়ী করেছে। একই সাথে এই বিজয় এই অঞ্চলে সন্ত্রাসের গডফাদার বিএনপির আসাদুল হাবিব দুলু’র নেতৃত্ব হত্যার শিকার শহীদ সামসুল ইসলাম সুরুজ, আশরাফুল আলম সোহেল এবং সম্প্রতি নিহত জাহাঙ্গীর আলমের পরিবারের স্বত্তি লাভসহ সাধারণ মানুষ সন্ত্রাস মুক্ত একটি জনপদের স্বপ্ন দেখার প্রয়াস পাচ্ছে!

 

প্রিয় সাংবাদিকবৃন্দ, আজকের এই সাংবাদিক সম্মেলনে লালমনিরহাট সদর সংসদীয় আসন এলাকার আওয়ামী পরিবার, বিভিন্ন পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় সর্বস্তরের প্রতিনিধি নবনির্বাচিত সংসদ সদস্য জনাব অ্যাড. মতিয়ার রহমানকে আগামী মন্ত্রীসভায় সদস্য মনোনীত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সবিনয় দৃষ্টি আকর্ষণ করছে।

 

প্রিয় সাংবাদিকবৃন্দ, আপনারা জানেন, লালমনিরহাট সদর সংসদীয় এলাকা রাজনৈতিক ও সামাজিকভাবে দীর্ঘদিনের একটি অবহেলিত ও বঞ্চিত এলাকা। অধিকাংশ সময়ে এই এলাকায় বিএনপি ও জাতীয় পার্টি সংসদ সদস্য থাকায় এই এলাকার কোনো উন্নয়ন সাধিত হয়নি। পক্ষান্তরে পূর্বেকার আওয়ামী লীগ দলীয় মন্ত্রী মহোদয়গণ তাদের নিজ এলাকার বাইরে অর্থাৎ লালমনিরহাট সদর সংসদীয় এলাকায় দৃষ্টিপাত না করায় এই অঞ্চলের মানুষ উন্নয়নের ছোঁয়া থেকে বঞ্চিত হয়ে আছে।

 

প্রিয় সাংবাদিকবৃন্দ, আপনারা জানেন, লালমনিরহাট সদর এলাকা স্মার্ট অঞ্চল হিসেবে গড়ে তুলবার মতো একটি উপযোগী অঞ্চল। একটি আন্তর্জাতিক যোগাযোগের ট্রানজিট পয়েন্ট হিসেবে ভারতের সাথে পূর্বের ব্যবহৃত রেলপথ ও স্থলবন্দর চালু করে এই অঞ্চলের ঐশ্বর্য বিকশিত করার পদক্ষেপ এ পর্যন্ত কোনো এমপি বা মন্ত্রী গ্রহণ করেনি।

 

প্রিয় সাংবাদিকবৃন্দ আপনারা জানেন, এই অঞ্চলের অর্থকরী ফসল ভুট্টা, পাট, তামাক, আলুসহ অন্যান্য পণ্যের সমাহারের সঙ্গে শ্রমজীবী মানুষের আধিক্য থাকা সত্ত্বেও কোনো এমপি বা মন্ত্রী এখানে কোনো শিল্পাঞ্চল গড়ে তোলার পদক্ষেপ গ্রহণ করেননি।

 

তাছাড়া এখানে শাহ কবির (রঃ) এর মাজার, বাংলাদেশে ইসলাম প্রচারের সূচনা স্থান খ্যাত হারানো মসজিদ, বিশালাকার বিমানবন্দর, বিভাগীয় রেলওয়ের স্থাপনা, মসজিদ-মন্দিরের সহবস্থানসহ মুক্তিযুদ্ধের স্মৃতিবহুল স্থান ঘিরে একটি পর্যটন এলাকা গড়ে তোলার পদক্ষেপ কেউ গ্রহণ করেননি।

 

প্রিয় সাংবাদিকবৃন্দ, উল্লেখিত বিষয়গুলো মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট বাংলাদেশের কাঙ্ক্ষিত চিত্র। এ ছাড়াও একটি ইকোনমিক জোন, আইসিটি ভিলেজ এবং এভিয়েশন সিটির স্বপ্ন দেখে এই অঞ্চলের মানুষ।

 

প্রিয় সাংবাদিকবৃন্দ, এই স্বপ্নগুলো বাস্তবায়নের জন্য আমরা লালমনিরহাট সদর ০৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য জনাব অ্যাড. মতিয়ার রহমানকে মন্ত্রী পরিষদের সদস্য মনোনীত করার জন্য আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সদয় দৃষ্টি আকর্ষণ করছি।

 

প্রিয় সাংবাদিকবৃন্দ, আমরা বিশ্বাস করি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্নেহভরে তার আস্থাভাজন কর্মী জনাব অ্যাড, মতিয়ার রহমানকে যেভাবে দলীয় মনোনয়ন দান করেছেন, ঠিক সেভাবেই জনবান্ধব, কর্মীবান্ধব ও নিষ্ঠাবান এই সংগঠককে নতুন মন্ত্রীপরিষদের একজন সদস্য মনোনীত করে লালমনিরহাট সদর এলাকার মানুষের দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়নে সদয় হবেন। মহান সৃষ্টকর্তা বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থ জীবন ও দীর্ঘায়ু দান করুন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone