শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
পাটগ্রামে বসতবাড়িতে অতর্কিত হামলা ও ঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ

পাটগ্রামে বসতবাড়িতে অতর্কিত হামলা ও ঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ

জমিজমা সংক্রান্তের জেরে লালমনিরহাট পাটগ্রাম পৌরসভার ৮নং ওয়ার্ডের একটি বাড়িতে অতর্কিত হামলা ও আগুন লাগার অভিযোগ পাওয়া গেছে।

 

গত ৬ জুলাই সকালে ভুক্তভোগী ফয়সাল জুলফিকার (৬৫) এর বাড়িতে এই হামলার ঘটনা ঘটে বলে পাটগ্রাম থানায় একটি অভিযোগ সূত্রে জানা যায়।

 

জানা যায়, বেশ কিছুদিন ধরে পাশের বাড়ির মঞ্জুরুল হুদা সুজন (৫২) এর সঙ্গে জুলফিকারের পরিবারের জমিজমা বিষয়ে মনোমালিন্য চলে আসছিল। কোনোরকম জানাজানি না করে বন্টননামা না মেনে বিবাদী সুজন তার প্রতিবেশী লিটন, নিশান, আনোয়ার হোসেন আনু, নুর ইসলাম, মাহাবুবুল হকসহ অজ্ঞাতনামা আরও বেশ কয়েকজন মিলে দুই বাড়ির মাঝখানে থাকা দেয়াল ভেঙে দিয়ে পাশে থাকা জুলফিকারের ঘরে আগুন লাগিয়ে দেয়। ঘটনার দিন প্রথমে মঞ্জুরুল হুদা সুজন স্থানীয় সার্ভেয়ার মোঃ লাভলুকে সাথে করে কোন কিছু না জানিয়ে সীমানা নির্ধারণ করে পিলার স্থাপন করে।

 

ভুক্তভোগী ফয়সাল জুলফিকার জানান, দেয়াল ভেঙে দিয়ে ঘরে আগুন দেয় সুজন ও তার লোকজন। আমাদের ঘরে থাকা আসবারপত্র পুড়ে গিয়ে প্রায় দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। এমনকি ঘরের সাথে থাকা ফলন্ত আম গাছটিরও ফলসহ বেশিরভাগ অংশ পুড়ে যায়।

 

এ ঘটনায় সুজনের সঙ্গে যোগাযোগ হলে তিনি জানান, তাদের অভিযোগ মিথ্যা। তারা নিজেরাই ঘরে আগুন দিয়েছে আমরা দেইনি। তারাই আমার ১৭শতক জমি দখল করে আছে। মাপযোগ করে দেবে দেবে করে দেয় না।

 

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা যায়। তিনি ঘটনা তদন্তসাপেক্ষে ব্যবস্থা গ্রহণের কথা অবগত করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone