শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
আইনজীবীর উপর হামলা; বিচারের দাবিতে মানববন্ধন

আইনজীবীর উপর হামলা; বিচারের দাবিতে মানববন্ধন

লালমনিরহাট জেলা জজ আদালতের এপিপি অ্যাডভোকেট আহসান হাবীব সবুজের উপর হামলা ও হামলাকারীদের বিচারের দাবিতে অনশন এবং পারিবারিক মানববন্ধন কর্মসূচি পালন করেন তার পরিবার।

 

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে লালমনিরহাটের মুক্তিযোদ্ধা মঞ্চে এ মানববন্ধন ও অনশন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

 

গেল ২০২০ইং আগষ্টে কালীগঞ্জ উপজেলার চাপারহাট নিজ বাড়িতে অ্যাডভোকেট আহসান হাবিব সবুজ এপিপিকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে রাজা ও তার দলবল নিয়ে রামদা ধারালো অস্ত্র নিয়ে হামলা করেন। এতে তার দুটি হাত অকেজো হয়ে যায়। এ বিষয়ে ১২-১০-২০২০ইং তারিখে তার বাবা লালমনিরহাট কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

 

কিন্তু মামলাটি পুলিশ ও ডিবি সঠিকভাবে তদন্ত না করলে বর্তমানে আদালত মামলাটি সিআইডিকে সঠিক ভাবে তদন্তের নির্দেশ প্রদান করে।

 

এ বিষয়ে লালমনিরহাট সিআইডির পরিচালক মোঃ আব্দুল হাই বলেন, অবশ্যই আমরা সুষ্ট তদন্ত করে আমাদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone