শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত
নারী ও মেয়েদের অধিকার এবং আন্তর্জাতিক আইনের মান নিয়ে ৩দিন  ব্যাপী প্রশিক্ষণ শুরু

নারী ও মেয়েদের অধিকার এবং আন্তর্জাতিক আইনের মান নিয়ে ৩দিন  ব্যাপী প্রশিক্ষণ শুরু

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাট জেলার লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের একটি এনজিও’র হলরুমে আজ বুধবার ১৫ জুলাই সকাল সাড়ে ৯টায় ৩দিন ব্যাপী নারী ও মেয়েদের অধিকার এবং আন্তর্জাতিক আইনের মান বিষয়ে অধিকার সুরক্ষাকারীদের প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে।

 

একটি বিদেশী সংস্থার অর্থায়নে জাতীয় ও আঞ্চলিক দুটি সংস্থার যৌথ বাস্তবায়নে স্থানীয় ও জাতীয় সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিক, মিডিয়া গেটকিপার্স, সিভিল সোসাইটি প্রতিনিধি ও ধর্মীয় নেতৃবৃন্দ এ প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিয়েছে। এ ব্যাচে ২৫জন অংশগ্রহণ করে। এ প্রশিক্ষণ কর্মশালা আগামী ১৭ জুলাই শেষ হবে।

 

প্রশিক্ষণ পরিচালনা করেন প্রশিক্ষক ও মানবাধিকার কর্মী রেখা সাহা। এ সময় ফিল্ড কো-অর্ডিনেটর মাছুমা ইউসুফ, সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক ও মানবাধিকার কর্মী মাসুদ রানা রাশেদসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone