শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের হাসপাতাল রোডে দুটি স্পীড ব্রেকারই বাড়িয়েছে ঝূঁকি! তেজপাতার বাণিজ্যিক ভাবে চাষ হচ্ছে লালমনিরহাটে লালমনিরহাটে ‘এ-‘ ও ‘বি’ গ্রেড পেয়ে এসএসসি পাশ করলো দুই দৃষ্টিহীন শিক্ষার্থী! লালমনিরহাটে বিমাতার বিরুদ্ধে অবশেষে আদালতে হত্যা মামলা করলেন ছেলে! লালমনিরহাটে সুপারি বাগানে সাথী ফসল চাষে বাড়তি আয়! লালমনিরহাটে অ্যাড. মতিয়ার রহমান-এঁর সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট শহরের বিভিন্ন রাস্তায় রাস্তায় নির্মাণ সামগ্রী; দুর্ভোগে শহরবাসী! লালমনিরহাটে কচুর আবাদ বেড়েছে রেলপথ সংস্কারে অনিয়ম; তদন্তে দুদক! বিনা প্রতিদ্বন্দ্বিতায় লালমনিরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হচ্ছেন মোছাঃ লতিফা বেগম!

মাদকের টাকা না পেয়ে তরুণের আত্মহত্যা

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক সেবনের টাকা না পেয়ে আবু বক্কর সিদ্দিক (২৪) নামে এক তরুণ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

 

বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের গোপালরায় এলাকায় এ ঘটনা ঘটে। আবু বক্কর সিদ্দিক ওই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।

 

নিহতের পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, আবু বক্কর সিদ্দিক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত ছিল। মাদকাসক্তির কারণে সে কিছুটা মানসিক বিকারগ্রস্তও হয়ে পড়ে।

 

প্রতিবেশী আলম মিয়া জানান, মাদকের টাকার জন্য সে মাঝে মধ্যে তার মা রহিমা খাতুনকে মারধরও করতো। তার মায়ের শরীরে এখনো সেই মারধরের আঘাতের চিহ্ন আছে। সিদ্দিক প্রায়ই মাদক সেবনের জন্য মায়ের কাছ থেকে টাকা-পয়সা নিতেন। বুধবারও সিদ্দিক তার মায়ের কাছে টাকা চান। তাঁর মা সেই ভয়ে বাড়ি থেকে বের হন টাকা প্রতিবেশীর কাছ থেকে টাকা ধার করার উদ্দেশ্যে। কিছুক্ষণ পর তাঁর মা বাসায় ফিরে দেখতে পান সিদ্দিক ঘরের সেলিংয়ে পুরাতন চাদর গলায় পেচিয়ে ঝুলছে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাঁর লাশ উদ্ধার করে।

 

স্থানীয় ইউপি সদস্য আতাউর জামান রঞ্জু বলেন, সিদ্দিক মাদকের টাকার জন্য মাকে নানাভাবে নির্যাতন করতো। বিষয়টি নিয়ে নানা সময়ে বিচার-শালিসও হয়েছে।

 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির বলেন, গলায় ফাঁস দেওয়া এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone