শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
প্রেসক্লাব লালমনিরহাটের নতুন সদস্য ২০জনের চুড়ান্ত অনুমোদন শব্দহীন কবিতার অবয়ব ভাটিবাড়ী লোকনাট্য দলের আহবায়ক কমিটি গঠন অনুষ্ঠিত মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পাটগ্রাম তাহেরা বিদ্যাপীঠে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাট কেন্দ্রীয় শহিদ মিনার মাতৃভাষা দিবসের শ্রদ্ধা জানাতে প্রস্তুত সুলতানুল আউলিয়া, ইনসানে অলীয়ে কামেল হযরত শাহ্ নওগজি (রহঃ) এর বাৎসরিক মহা পবিত্র ওরছ মোবারক লালমনিরহাটে নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য অ্যাড. মোঃ মতিয়ার রহমান এর সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক পদের ২১টি মনোনয়নপত্র জমা ভাটিবাড়ী আদর্শ ইজিবাইক মালিক কল্যাণ সমিতির নব নির্বাচিত সভাপতি/ সম্পাদকসহ কার্যকরী পরিষদের সংবর্ধনা অনুষ্ঠিত
সেই প্রাইভেট কারটি রক্ষায় অপপ্রচারকারী ১৩জনের নামে আইসিটি এ্যাক্টে মামলা দায়ের করেছেন সাংবাদিক শাহীন

সেই প্রাইভেট কারটি রক্ষায় অপপ্রচারকারী ১৩জনের নামে আইসিটি এ্যাক্টে মামলা দায়ের করেছেন সাংবাদিক শাহীন

সাংবাদিকের ছবি স্বার্থ হাসিল করার জন্য বে-পরোয়া ভাবে এডিটিং করে ফেসবুকে অপপ্রচার করায় ১৩টি ফেসবুক এ্যাকাউন্ট হোল্ডারের নামে আইসিটি এ্যাক্টে সোমবার (১ আগস্ট) রাতে লালমনিরহাট সদর থানায় মামলা দায়ের হয়।

 

জানা যায়, সমাজকল্যাণ মন্ত্রীর এপিএস মিজানের স্ত্রী’র ব্যবহারিত একটি প্রাইভেট কার থেকে মাদক উদ্ধার ও চালকে আটক করে গোয়েন্দা পুলিশ এবং আটকের পর রাতে এপিএস এর স্ত্রী’র বড় ভাই শাওন থানা ও গোয়েন্দা পুলিশের কাছে আসা নিয়ে বেশ আলোচনা সৃষ্টি হয়েছিল।

 

সেসব ঘটনা নিয়ে সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীন নিউজ করলে তার বিরুদ্ধে ফেসবুকে নামে বেনামে ফেক আইডি খুলে একটি কুচক্রী মহল হেয় করতে ষড়যন্ত্রে লিপ্ত হতে থাকে।

 

শাহীন প্রায় ২৭বছর ধরে দৈনিক জনকন্ঠে ও প্রায় ১২বছর ধরে রাষ্ট্রীয় প্রতিষ্ঠান বাসসে কর্মরত আছেন। তাছাড়াও তিনি একটি কলেজের শিক্ষকতা পেশায় কর্মরত আছেন।

 

সমাজকল্যাণ মন্ত্রীর এপিএসের স্ত্রীর ব্যবহৃত প্রাইভেট কার হতে একশত বোতল ফেন্সিডিল উদ্ধারের খবর আলোর মনি ও দৈনিক জনকন্ঠে প্রকাশের পর হতে একটি মহল সাংবাদিকদের উপর মিথ্যা কুর্ষা রটাতে থাকে। তাদের মধ্যে অনেকে সাংবাদিক শাহীনের বিরুদ্ধে ষড়যন্ত্রে নামে।

 

চলতি সালের ২৮, ২৯ ও ৩০ জুলাই ফেসবুকে নানা রকম ছবি এডিটিং করে, টাইম লাইনে কুরুচিপূর্ণ কমেন্ট লিখে ও মিথ্যে তথাকথিত বানোয়াট কিছু আবেদন জাহাঙ্গীর আলম শাহীনের ফেসবুক আইডিতে ঢুকে অবাক নিউজ, মোঃ আমির হোসেন সাদ্দাম, এইচএম নাইমুল ইসলাম, মোঃ রুবেল খান, নাসির উদ্দিন সরকার নাইম, এগ্রিকালচারিস্টি জুয়েল, মোঃ মিরাজুল ইসলাম মিরাজ, মোঃ আহসান আহম্মেদ, মোঃ খায়রুজ্জামন, মোঃ নাহিদ সরকার, গোলাম জাকির, ফনিভুষণ রায়, মাইদুল বাবু প্রমুখ নামে অপপ্রচার চালায়।

 

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম জানান, এজাহারের ভিত্তিতে পুলিশের আইসিটি বিভাগের পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone