শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
পুলিশের হেফাজতে নিহত রবিউলের পরিবারকে প্রতি মাসে ৫হাজার টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন-জাপার চেয়ারম্যান জি এম কাদের এমপি

পুলিশের হেফাজতে নিহত রবিউলের পরিবারকে প্রতি মাসে ৫হাজার টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন-জাপার চেয়ারম্যান জি এম কাদের এমপি

আলোর মনি রিপোর্ট: জাতীয় পার্টির চেয়ারম্যান ও লালমনিরহাট-০৩ (লালমনিরহাট সদর) আসনের সংসদ সদস্য জি এম কাদের লালমনিরহাটে পুলিশের হেফাজতে নিহত রবিউল ইসলামের গ্রামের বাড়ী কাজীর চওড়া গিয়ে সমবেদনা জানানোর পাশাপাশি পরিবারটিকে প্রতি মাসে ৫হাজার টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এ ঘটনায় তিনি বিচার বিভাগীয় তদন্ত কমিটি করারও সুপারিশ জানাবেন বলে জানিয়েছেন।

শনিবার (১৬ এপ্রিল) দুপুর ২টার দিকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির নেতাকর্মীসহ লালমনিরহাটে পুলিশের হেফাজতে নিহত রবিউলের গ্রামের বাড়ী কাজীর চওড়াতে আসেন। তিনি নিহত রবিউলের শিশু সন্তান রোজ মনিকে কোলে তুলে নেন। এ সময় হৃদয় বিদারক এক করুন দৃশ্যের সৃষ্টি হয়। সবার চোখে মুখে যেন অশ্রুর ছাপছিল।

 

এরপর তিনি উপস্থিত সাংবাদিক ও স্থানীয়দের মাঝে কথা বলেন। তিনি বলেন, পুলিশ হেফাজতে যুবকের মৃত্যু একটি অশুভ সংকেত। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আইনের উর্দ্ধে নয়। পুলিশের কোন সদস্য যদি উক্ত ঘটনায় জড়িত থাকে তাহলে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া যেন পরবর্তীতে আর এমন ঘটনা না ঘটে। তিনি পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন ও তাদের কর্মকান্ড ব্যথিত বলে জানান। পুলিশ যে তদন্তের কাজ করছে তা যেন সাধারণ মানুষের আস্থা রাখতে পারে। তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষকে এ বিষয়টি জানিয়েছেন তারা আশ্বস্ত করেছেন বিষয়টি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে।

এছাড়া যে সব কর্মকর্তা তদন্ত কমিটির সাথে আছেন ভবিষ্যতে যে তদন্ত হয় তা যেন নিরপেক্ষ ভাবে হয় আর সত্যিকার অর্থে যে দোষী সাব্যস্ত হয় তার যেন শাস্তি হয়।

 

তিনি নিহত রবিউলের পরিবারকে প্রতি মাসে ৫হাজর টাকা দেয়ার প্রতিশ্রুতি দেন। আর প্রশাসনের পক্ষ থেকে ও সহযোগীতা করার অনুরোধ করেন।

 

এ সময় জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার সদস্য সচিব জাহিদ হাসান লিমন, জাতীয় পার্টি লালমনিরহাট সদর উপজেলা শাখার আহবায়ক অ্যাড. নজরুল ইসলাম, সদস্য সচিব রুহুল আমিন দুদু, জাতীয় পার্টি লালমনিরহাট পৌর শাখার সদস্য সচিব আলমগীর চৌধুরীসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone