শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
মূল অভিযোগপত্র পরির্বতন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মূল অভিযোগপত্র পরির্বতন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

হেলাল হোসেন কবির: লালমনিরহাটের কালীগঞ্জ থানার এজাহারকৃত মূল অভিযোগপত্র পরির্বতন করে মামলা রেকর্ড করার প্রতিবাদে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় লালমনিরহাট সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড অফিস হল রুমে এক ভুক্তভোগী পরিবার সংবাদ সম্মেলন করেছেন।

 

উক্ত সংবাদ সম্মেলন লেখিত বক্তব্য রাখেন ভুক্তভোগী পরিবারের পক্ষে শাহজাহান গনি।

 

বক্তব্যে বলা হয়, লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার উত্তর মুশরত মদাতী গ্রামের মোঃ মনছের আলীর স্ত্রীকে গত ২৯/১২/২০২১ইং সন্ধ্যা ০৬.৩০ঘটিকায় একই গ্রামের বিবাদী মোঃ মমিদুল ইসলাম, পিতা- মোঃ মেছের আলী, বিবাদী মোঃ আনারুল, পিতা- মোঃ রমজান আলীদ্বয় ঘরে প্রবেশ করিয়া মুখ চেপে ধরে ঘাড়ে করিয়া বাহিরে নিয়া গিয়া মুখ ও হাত পা বাধিয়া ধর্ষনের চেষ্টা করে।

 

এমতাবস্থায় তার গোঙ্গানী শুনিয়া পাশের বাড়ির লোকজন ঘটনাস্থলে আসিলে উক্ত বিবাদীগণ ঘটনাস্থল হইতে পালাইয়া যায়। উক্ত ঘটনার প্রেক্ষিতে মনছের আলীর স্ত্রী বাদী হইয়া উক্ত বিবাদীগণের নামে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একখানা অভিযোগ দায়ের করে। সেখানে পরবর্তীকালে কালীগঞ্জ থানা প্রশাসন উপর মহলের এবং এলাকার প্রভাবশালী মহলের কূচক্রের কারনে মূল অভিযোগখানা পরিবর্তন করে মামলা রেকর্ডভূক্ত করেন। যাহার মামলা নং- ৪০/২১, তাং- ২৯/১২/২০২১ইং ও স্বারক নং- ৩২৪৬(৩)-১।

 

বক্তব্যে আরও বলা হয়, দায়ের করা অভিযোগ থেকে ঘরে ঢুকে মুখ ও হাত পা বাধা বিষয়টি বাদ দেওয়া হয়। যাহা ঘটনার বিপরীত। তাছাড়া মামলা পরবর্তী বিবাদীগণ মামলা তুলে নেওয়ার জন্য ভয়ভীতি ও হুমকী প্রদর্শন কালীগঞ্জ থানায় উক্ত বিবাদীগণের নামে ১০৭ ধারা মতে আরেকটি অভিযোগ দায়ের করা হয়। উক্ত ১০৭ ধারা অভিযোগটি তদন্ত কিংবা বারবার রিসিভ কপি চাওয়ার পরেও আজও পর্যন্ত কালীগঞ্জ থানা প্রশাসন দিচ্ছে না। এমতাবস্থায় সর্বক্ষণ বিবাদীগণের ভয়ে ও অজানা আশংকায় দিন কাটাচ্ছি।

 

পরিবারটি সাংবাদিকদের নিকট আকুল আবেদন করে বলেন, কেন আমার অভিযোগখানা পরিবর্তন করিয়া কালীগঞ্জ থানা প্রশাসন আমার মামলাটি রেকর্ড করেন এবং আসামীদের গ্রেফতার করিতেছেন না তাই আপনাদের লিখুনির মাধ্যমে মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নিকট আমার সুষ্ঠু বিচার প্রত্যাশা করছি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone