শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা! উপজেলা নির্বাচনে কালীগঞ্জ ও আদিতমারীতে চেয়ারম্যান পদে ৫জনসহ ২০প্রার্থীর মনোনয়নপত্র বৈধ! ভূট্টার ব্যাপক আবাদ ও বাম্পার ফলনের সম্ভাবনা এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপনের অভিযোগে মনোনয়ন পত্র বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলফনামায় তথ্য গোপন করায় রাকিবুজ্জামান আহমেদের বিরুদ্ধে রিটার্নিং অফিসারের নিকট অভিযোগ অগ্নিকান্ডে ৪টি ঘর পুড়ে ছাই লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ১১জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
সন্ত্রাসী হামলায় প্রাণনাশের আশঙ্কা : লালমনিরহাট চেম্বার অব কমার্সের সভাপতিসহ পরিবারবর্গের নিরাপত্তা চেয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির সংবাদ সম্মেলন

সন্ত্রাসী হামলায় প্রাণনাশের আশঙ্কা : লালমনিরহাট চেম্বার অব কমার্সের সভাপতিসহ পরিবারবর্গের নিরাপত্তা চেয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির সংবাদ সম্মেলন

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: লালমনিরহাটের তিস্তা ডিষ্ট্রিবিউশন হাউজের স্বত্ত্বাধিকারী, জেলা পরিষদের সদস্য, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক সাইফুল ইসলাম ও তাঁর পরিবার ‘সন্ত্রাসী হামলায় জীবন নাশের হাত হতে রক্ষা পেতে’ সংবাদ সম্মেলন করেছেন।

 

বুধবার ১০ জুন দুপুর ১টায় লালমনিরহাট সদরের রেলওয়ে বাজারস্থ ‘মেসার্স সিরাজুল হক এন্ড সন্স’ নামক ব্যবসা প্রতিষ্ঠানের চেম্বারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এতে উপস্থিত ছিলেন সাইফুল ইসলামের বাবা হক অ্যান্ড সন্সের মালিক শামসুল হক, তাঁর চাচা লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সিরাজুল হক। সিরাজুল হক লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, আদিতমারী উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান এবং এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক ছিলেন। আরো উপস্থিত ছিলেন সাইফুল ইসলামের ছোট ভাই লালমনিরহাট সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রভাষক শফিকুল ইসলামসহ সিরাজুল হকের দুই ব্যবসায়ী ছেলেসহ পরিবারের অন্য সদস্যরা।

 

লিখিত বক্তব্যে সাইফুল ইসলাম জানান, চলতি মাসের ২ ও ৬ জুন রাতে তাঁর চাচা সিরাজুল হক ও তার বাবাসহ পরিবারের সদস্যদের বাসার সামনে কিছু উচ্ছৃঙ্খল বা সন্ত্রাসী বাহিনী মোটর সাইকেল যোগে গিয়ে গালিগালাজ ও বিভিন্নভাবে হুমকি প্রদান করে চলে যায়। উক্ত সময় এলাকার লোকজনের মধ্যে ও আমাদের দুই উভয় পরিবারের সদস্যদের মাঝে ভীতিকর পরিবেশের সৃষ্টি হয়। এই ঘটনায় পর পর লালমনিরহাট সদর থানায় ২টি সাধারণ ডায়েরী দায়ের করা হয়েছে। আমরা প্রাণনাশের আশঙ্কা করছি। আমাদের নিরাপত্তা ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করি।

 

জানতে চাইলে লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সিরাজুল হক বলেন, আমাকে আপনারা ব্যক্তিগত জীবনে চেনেন ও জানেন। তেমনি আমার পরিবারকেও। কিন্তু বর্তমানে আমিসহ পরিবারের সদস্যরা ‘একটি সন্ত্রাসী বাহিনীর’ উৎপাতে আমরা গোটা পরিবার নিরাপত্তাহীনতায় যেমন ভুগছি তেমনি প্রাণনাশের আশঙ্কাও আছি। আমরা গণমাধ্যমের সহযোগিতা যেমন চাই এবং সেই সাথে সজাগ থাকার অনুরোধ জানাই।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone