শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
অদক্ষতা, ভেজাবেড়াল হয়ে থাকা এখন যোগ্যতার মাপকাঠি

অদক্ষতা, ভেজাবেড়াল হয়ে থাকা এখন যোগ্যতার মাপকাঠি

নঈম নিমাজ:

মানব পাচার ও মানি লন্ডারিং অপরাধে আটক বাংলাদেশের এমপি পাপুলকে রিমান্ডে নিয়েছে কুয়েতের সিআইডি। এই লোকটিকে এমপি করতে আওয়ামী লীগের কারা সহায়তা করেছেন? কারা সেই দিন দলীয় প্যাডে চিঠি পাঠিয়েছিলেন লক্ষিপুর? এরপর এমপি করা হলো তার পত্নীকে। কারা সব কিছুর আড়ালে? একটি পদের জন্য  ছাত্রলীগের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকদের কাঙ্গালের মতো ঘুরতে হয়। তবুও পান না। যারা তারা সব পান। মন্ত্রী পরিষদের কতজন সদস্য ২০০১ সালের পর রাজপথে ছিলেন? এমপিদের মাঝে ব্যবসায়ীর সংখ্যা কত? একবারও কী হিসাব করেছেন? পার্ট টাইম ব্যবসায়ী পার্ট টাইম রাজনীতিবিদরা চালাচ্ছেন সব। কাজ করতে পারা এইখানে অযোগ্যতা। অদক্ষতা, ভেজাবেড়াল হয়ে থাকা এখন যোগ্যতার মাপকাঠি।

লেখক: সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন।

★Naem Nizam-এর ফেসবুক থেকে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone