শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
‘প্রতিবন্ধী প্রজন্ম’ বলা অধ্যক্ষের বিরুদ্ধে মামলার নির্দেশ লালমনিরহাটে “নাগরিক প্রত্যাশা ও পৌর সেবা” বিষয়ক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা লালমনিরহাটে আমরা ক’জন নাট্য গোষ্ঠীর ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সাংবাদিকের পিতা আফজাল হোসেনের ইন্তেকাল লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স জেলা শাখার আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন লালমনিরহাটে সুন্দরমের তিন দশক পূর্তি উৎসব উপলক্ষে আবৃত্তি, গান, নৃত্যানুষ্ঠান, আলোচনা ও আড্ডা অনুষ্ঠিত লালমনিরহাটে পূজা পুণর্মিলনী ২০২৪ ও শ্রীশ্রী গৌরীশঙ্কর গোশালা সোসাইটির কার্যকরী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
অদক্ষতা, ভেজাবেড়াল হয়ে থাকা এখন যোগ্যতার মাপকাঠি

অদক্ষতা, ভেজাবেড়াল হয়ে থাকা এখন যোগ্যতার মাপকাঠি

নঈম নিমাজ:

মানব পাচার ও মানি লন্ডারিং অপরাধে আটক বাংলাদেশের এমপি পাপুলকে রিমান্ডে নিয়েছে কুয়েতের সিআইডি। এই লোকটিকে এমপি করতে আওয়ামী লীগের কারা সহায়তা করেছেন? কারা সেই দিন দলীয় প্যাডে চিঠি পাঠিয়েছিলেন লক্ষিপুর? এরপর এমপি করা হলো তার পত্নীকে। কারা সব কিছুর আড়ালে? একটি পদের জন্য  ছাত্রলীগের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকদের কাঙ্গালের মতো ঘুরতে হয়। তবুও পান না। যারা তারা সব পান। মন্ত্রী পরিষদের কতজন সদস্য ২০০১ সালের পর রাজপথে ছিলেন? এমপিদের মাঝে ব্যবসায়ীর সংখ্যা কত? একবারও কী হিসাব করেছেন? পার্ট টাইম ব্যবসায়ী পার্ট টাইম রাজনীতিবিদরা চালাচ্ছেন সব। কাজ করতে পারা এইখানে অযোগ্যতা। অদক্ষতা, ভেজাবেড়াল হয়ে থাকা এখন যোগ্যতার মাপকাঠি।

লেখক: সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন।

★Naem Nizam-এর ফেসবুক থেকে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone