শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
‘প্রতিবন্ধী প্রজন্ম’ বলা অধ্যক্ষের বিরুদ্ধে মামলার নির্দেশ লালমনিরহাটে “নাগরিক প্রত্যাশা ও পৌর সেবা” বিষয়ক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা লালমনিরহাটে আমরা ক’জন নাট্য গোষ্ঠীর ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সাংবাদিকের পিতা আফজাল হোসেনের ইন্তেকাল লালমনিরহাটে জিয়া সাইবার ফোর্স জেলা শাখার আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন লালমনিরহাটে সুন্দরমের তিন দশক পূর্তি উৎসব উপলক্ষে আবৃত্তি, গান, নৃত্যানুষ্ঠান, আলোচনা ও আড্ডা অনুষ্ঠিত লালমনিরহাটে পূজা পুণর্মিলনী ২০২৪ ও শ্রীশ্রী গৌরীশঙ্কর গোশালা সোসাইটির কার্যকরী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত লালমনিরহাটে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ২০২৪ উপলক্ষে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
লালমনিরহাটে নতুন করে অারও ২জন করোনায় অাক্রান্ত

লালমনিরহাটে নতুন করে অারও ২জন করোনায় অাক্রান্ত

আলোর মনি রিপোর্ট: গত ২৪ঘন্টায় করোনায় লালমনিরহাট জেলায় নতুন করে ২জন অাক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

লালমনিরহাট সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, লালমনিরহাট জেলার অাদিতমারীতে ১জন ও হাতীবান্ধা উপজেলায় ১জন করোনা ভাইরাসে অাক্রান্ত হয়েছেন। এ জেলায় মোট ৫১জন করোনা রোগী তার মধ্যে ২৪জন সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন। ২৬জন চিকিৎসাধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone