শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের তিস্তা নদীর পানি বিপদসীমার ১৩সেন্টিমিটার উপরে! লালমনিরহাটে বিদ্যুতের সঙ্গে বন্ধ হয় মোবাইল নেটওয়ার্কও; হতাশায় এলাকাবাসী! লালমনিরহাটে খেলাধুলার মাঠে মাটির স্তূপ! লালমনিরহাটে পবিত্র ঈদ-উল-আযহা উদযাপিত দেশবাসীকে সাপ্তাহিক আলোর মনি’র ঈদ-উল-আযহার শুভেচ্ছা লালমনিরহাটে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটে জাতীয় মহাসড়কের ডিভাইডারে ঝুঁকিপূর্ণ বিলবোর্ড স্থাপন! লালমনিরহাটের সাংবাদিক মোঃ মিজানুর রহমান-এঁর শুভ জন্মদিন পালিত লালমনিরহাটের হযরত শাহ্ কবির (রহঃ) বড়দরগাহ মাজার শরীফ লালমনিরহাটে ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে- মানববন্ধন অনুষ্ঠিত
শতভাগ দেশীয় মালিকানাধীন তামাক শিল্পের অস্তিত্ব রক্ষার দাবিতে অনশন কর্মসূচী

শতভাগ দেশীয় মালিকানাধীন তামাক শিল্পের অস্তিত্ব রক্ষার দাবিতে অনশন কর্মসূচী

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ রবিবার (১৪ মার্চ) সকাল ১০টায় লালমনিরহাট মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধ প্রাঙ্গণে দেশীয় তামাক চাষী কল্যাণ সমিতি লালমনিরহাটের আয়োজনে দেশীয় তামাক শিল্প রক্ষায় তামাক শিল্পের প্রাণ চাষীদের সুরক্ষা এবং বিদেশি কোম্পানীর আগ্রাসনের হাত থেকে শতভাগ দেশীয় মালিকানাধীন তামাক শিল্পের অস্তিত্ব রক্ষার দাবিতে অনশন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

 

সভাপতিত্ব করেন দেশীয় তামাক চাষী কল্যাণ সমিতি লালমনিরহাটের আহবায়ক ওয়াহেদ আলী। বক্তব্য রাখেন দেশীয় তামাক চাষী কল্যাণ সমিতি লালমনিরহাটের সদস্য চাঁন বাদশা, যুগ্ম আহবায়ক মহুবর রহমান, ইসমাইল হোসেন প্রমুখ। এ সময় দেশীয় তামাক চাষী কল্যাণ সমিতি লালমনিরহাটের সদস্য অর্জুন চন্দ্র, গোকুল চন্দ্র রায়, শাহজাহান আলী, এনামুল হক, নূরুজ্জামান, খোকন মিয়া, রিপন মিয়াসহ অন্যান্য তামাক চাষীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

দেশীয় তামাক চাষী কল্যাণ সমিতির বক্তারা বলেন, ২০১৮ সালের বাজেটে শতভাগ দেশীয় মালিকানাধীন কোম্পানীর জন্য মহান জাতীয় সংসদে যে নীতিমালা পাস হয়েছিল অনুমোদন হয়েছিল সেটি এখনও বাস্তবায়ন হয়নি, একটি কুচক্রী মহল সেটি এখনো বাস্তবায়ন করতে দেয়নি। মাননীয় প্রধানমন্ত্রী, আপনার নিকট সবিনয় আরজি, এই দেশে কি শুধু একটিমাত্র বিদেশি কোম্পানী থাকবে নাকি ৩০টি দেশীয় মালিকানাধী কোম্পানী?

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone