শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে হাতী-ঘোড়া সাজিয়ে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালি লালমনিরহাটে ১৫ মিটার দৈর্ঘ্যের ৩টি গার্ডার ব্রীজ নির্মাণ শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে সর্বজনীন পেনশন মেলা ২০২৪ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত লালমনিরহাটের নিরীহ স্যানেটারী মিস্ত্রী মোঃ জিয়াউর রহমানকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ! অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ ২০২৪ শুভ উদ্বোধন অনুষ্ঠিত গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টিআর প্রকল্পের নগদ টাকা বিতরণ অনুষ্ঠিত লালমনিরহাট রেলওয়ে বিভাগে দেশের প্রথম ইঞ্জিন ও কোচ ঘুরানো টার্ন টেবিল নির্মাণ লালমনিরহাটের ঐতিহ্যবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে লালমনিরহাটের ৩টি উপজেলায় স্বতন্ত্র পদপ্রার্থীদের লড়াই! লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুতি রাণীর মৃত্যু
লালমনিরহাট পৌরসভা নির্বাচন জমে উঠেছে

লালমনিরহাট পৌরসভা নির্বাচন জমে উঠেছে

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আসন্ন লালমনিরহাট পৌরসভা নির্বাচনে প্রার্থীরা গণসংযোগ, প্রচার-প্রচারনা আর উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। বেশ জমে উঠেছে লালমনিরহাট পৌরসভা নির্বাচন।

পৌরসভার ৯টি ওয়ার্ডের মত ৫নং নম্বর ওয়ার্ডেও চলছে নির্বাচনের উৎসব মুখর পরিবেশ। এ ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে ডালিম পার্কা নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন যুবলীগ নেতা নুর আলম বারুজ। তিনি এলাকায় নিজের ইমেজ তৈরি করে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন।

গণসংযোগ আর উঠান বৈঠক করে ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি। দিন দিন ভোটারদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। সাধারণ ভোটারদের সুচিন্তিত রায় নিয়েই তিনি কাউন্সিলর নির্বাচিত হতে চান।

৫নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে তারা সাংবাদিকদের বলেন, অবহেলিত ওয়ার্ডবাসীকে যে প্রার্থী নাগরিক সুবিধা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করবেন তার পক্ষেই তারা ভোটের রায় দিবেন। এ জন্যই যোগ্য প্রার্থীকেই খুজছেন তারা। তারা বিগত দিনের ও বর্তমান সময়ে এলাকার উন্নয়নের হিসেব-নিকেশ করছেন ভোটাররা।

এদিকে, গত কয়েকদিন ধরে রাত-দিন প্রচার-প্রচারনা ও উঠান বৈঠক করছেন কাউন্সিলর প্রার্থী নুর আলম বারুজ। তার কর্মীদের সু-সংগঠিক করে তাদের নিয়ে নির্বাচনী মাঠ ঘুরে বেড়াচ্ছেন। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দিয়ে যাচ্ছেন নানা প্রতিশ্রুতি।

 

খোঁজ নিয়ে জানা গেছে, এ বছর করোনা কালীন সময়ে কাউন্সিলর প্রার্থী নুর আলম বারুজ গোপনে ৫নং ওয়ার্ডের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। নিজের সাধ্যমত করোনায় কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেকে উৎসর্গ করতে চান। রাজনৈতিক জীবনে গরীব দুঃখি মানুষের পাশে থেকে অসহায় মানুষের সেবা করে চলেছেন সব সময়। এছাড়াও লালমনিরহাট আওয়ামী লীগের দুঃসময়ে দলের পাশে থেকে কাজ করেছে। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন। সাধারণ ভোটার মনে করছেন তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

 

নির্বাচনী প্রচার-প্রচারণা বিষয়ে ডালিম মার্কার কাউন্সিলর পদপ্রার্থী যুবলীগ নেতা নুর আলম বারুজ সাংবাদিকদের বলেন, ভোটারদের রায়ে বিজয়ী হতে পারলে ৫নম্বর ওয়ার্ডের নানাবিধ সমস্যাগুলো সমাধানে সবাইকে নিয়ে এক সাথে কাজ করবো। এছাড়াও মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত সমাজ গড়বো। ওয়ার্ড বাসীর সেবার মান বৃদ্ধির পাশাপাশি জনকল্যানে কাজ করতে চাই। তিনি সবার কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone