শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে দিনব্যাপী বউ-শাশুড়ির মেলা অনুষ্ঠিত লালমনিরহাটে কাব হলিডেতে “শেখ হাসিনার” সাক্ষরযুক্ত সনদ বিতরণ লালমনিরহাট জেলা সমিতি ঢাকা’র উন্নয়ন ও করণীয় শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে শোভাবর্ধন করেছে জবা ফুলগাছ লালমনিরহাটে হত্যা মামলায় ছাত্রলীগের দুই কর্মী গ্রেফতার লালমনিরহাটের সাংবাদিকের পিতা মরহুম আফজাল হোসেনের কবর জিয়ারত অনুষ্ঠিত লালমনিরহাটে ঘূর্ণিঝড় দানার প্রভাবে ক্ষতিগ্রস্ত রোপা-আমন ধান ও সবজি ক্ষেত লালমনিরহাটে কোদালখাতা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে নানামূখী ষড়যন্ত্রের প্রতিবাদে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন, সুষ্ঠ তদন্তের দাবি

করোনায় ৩জন অাক্রান্ত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত ২৪ঘন্টায় নতুন করে লালমনিরহাট জেলার পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলায় ৩জন ঘাতক করোনায় অাক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন লালমনিরহাট সিএস অফিস।

 

আজ মঙ্গলবার ১৪ জুলাই রাত ৯টা ৩৩মিনিটে লালমনিরহাট সিএস অফিস জানান, পাটগ্রাম পৌরসভার ৬নং ওয়ার্ডের ঠাকুরপাড়া এলাকায় ২জন ও সোনালী ব্যাংক লিমিটেড হাতীবান্ধা শাখার অফিসার ১জন করোনায় অাক্রান্ত হয়েছে। এদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে এদের দেহে করোনা সনাক্ত হয়। লালমনিরহাট জেলায় এ যাবত করোনা রোগীর সংখ্যা ২শত ১৪জন এর মধ্যে ১শত ৪৭জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। মারা গেছে ২জন। তবে লালমনিরহাট জেলার বিভিন্ন এলাকায় স্বাস্থ্য বিধি সঠিক ভাবে মানা হচ্ছে না তাই প্রতিদিন করোনা রোগীর সংখ্যা বেড়েই চলছেন বলে সচেতন মহলের দাবী। এদিকে জেলা ও উপজেলা প্রশাসন স্বস্থ্যবিধি মেনে চলার জন্য অভিযান অব্যাহত রেখেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone