শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা

করোনায় ৩জন অাক্রান্ত

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: গত ২৪ঘন্টায় নতুন করে লালমনিরহাট জেলার পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলায় ৩জন ঘাতক করোনায় অাক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন লালমনিরহাট সিএস অফিস।

 

আজ মঙ্গলবার ১৪ জুলাই রাত ৯টা ৩৩মিনিটে লালমনিরহাট সিএস অফিস জানান, পাটগ্রাম পৌরসভার ৬নং ওয়ার্ডের ঠাকুরপাড়া এলাকায় ২জন ও সোনালী ব্যাংক লিমিটেড হাতীবান্ধা শাখার অফিসার ১জন করোনায় অাক্রান্ত হয়েছে। এদের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষা করা হলে এদের দেহে করোনা সনাক্ত হয়। লালমনিরহাট জেলায় এ যাবত করোনা রোগীর সংখ্যা ২শত ১৪জন এর মধ্যে ১শত ৪৭জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। মারা গেছে ২জন। তবে লালমনিরহাট জেলার বিভিন্ন এলাকায় স্বাস্থ্য বিধি সঠিক ভাবে মানা হচ্ছে না তাই প্রতিদিন করোনা রোগীর সংখ্যা বেড়েই চলছেন বলে সচেতন মহলের দাবী। এদিকে জেলা ও উপজেলা প্রশাসন স্বস্থ্যবিধি মেনে চলার জন্য অভিযান অব্যাহত রেখেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone