শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে দিনব্যাপী বউ-শাশুড়ির মেলা অনুষ্ঠিত লালমনিরহাটে কাব হলিডেতে “শেখ হাসিনার” সাক্ষরযুক্ত সনদ বিতরণ লালমনিরহাট জেলা সমিতি ঢাকা’র উন্নয়ন ও করণীয় শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে শোভাবর্ধন করেছে জবা ফুলগাছ লালমনিরহাটে হত্যা মামলায় ছাত্রলীগের দুই কর্মী গ্রেফতার লালমনিরহাটের সাংবাদিকের পিতা মরহুম আফজাল হোসেনের কবর জিয়ারত অনুষ্ঠিত লালমনিরহাটে ঘূর্ণিঝড় দানার প্রভাবে ক্ষতিগ্রস্ত রোপা-আমন ধান ও সবজি ক্ষেত লালমনিরহাটে কোদালখাতা প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠিত লালমনিরহাটে নানামূখী ষড়যন্ত্রের প্রতিবাদে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন, সুষ্ঠ তদন্তের দাবি
করোনায় আক্রান্ত হয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অবঃ) খালেদ আখতারের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অবঃ) খালেদ আখতারের মৃত্যু

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অবঃ) খালেদ আখতার (৬৩) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

 

আজ শনিবার ১১ জুলাই ভোরে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

তিনি প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এঁর সাবেক একান্ত সচিব ও জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য এবং হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্ট-এঁর সাবেক চেয়ারম্যান ছিলেন।

 

মেজর (অবঃ) খালেদ আখতার লালমনিরহাট জেলা শহরের মোগলহাট রেলগেটস্থ মরহুম সাফায়েত হোসেন-এঁর পুত্র ও বীরমুক্তিযোদ্ধা মরহুম এ কে এম কবির-এঁর ছোট ভাই। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩পুত্র, ২কন্যা, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone