শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে উপজেলা চেয়ারম্যান ৭, ভাইস চেয়ারম্যান ১০, মহিলা ভাইস চেয়ারম্যান ৬জন বৈধভাবে মনোনীত প্রার্থী; ১জন চেয়ারম্যানের মনোনয়নপত্র বাতিল! প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন এবং আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত মানবিক সহায়তা (ঢেউটিন ও টাকা) বিতরণ অনুষ্ঠিত এমদাদুল সিন্ডিকেটের এক সদস্য গ্রেফতার! সীমান্তে বিএসএফের গুলিতে সাবেক ইউপি সদস্য গুলিবিদ্ধ লালমনিরহাটের ২টি উপজেলায় চেয়ারম্যান পদে ৮জন, ভাইস চেয়ারম্যান পদে ১০জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল দুর্গন্ধে অতিষ্ঠ লালমনিরহাটের শখের বাজার সড়কের পথচারীরা, কর্তৃপক্ষ নির্বিকার লালমনিরহাটে বিলুপ্তির পথে ঘুঘু পাখি! একুশ বছর
তরুণ প্রজন্মের রাজনীতিবিদ মোঃ জাহিদ হাসান লিমন!

তরুণ প্রজন্মের রাজনীতিবিদ মোঃ জাহিদ হাসান লিমন!

জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক তরুণ প্রজন্মের রাজনীতিবিদ মোঃ জাহিদ হাসান লিমন এঁর গল্প নিয়ে এই প্রতিবেদন।

 

নামঃ মোঃ জাহিদ হাসান লিমন। পিতার নামঃ মৃত্য- আহম্মেদ হোসেন। মাতার নামঃ মোছাঃ জরিনা বেগম। স্ত্রীর নামঃ ডাঃ ফাতেমাতুজোহরা। সন্তানের নামঃ আবরার আহম্মদ জারিফ। বর্তমান ও স্থায়ী ঠিকানাঃ নামাটারী, ৯নং ওয়ার্ড, ডাকঘরঃ লালমনিরহাট, পৌরসভাঃ লালমনিরহাট, উপজেলা ও জেলাঃ লালমনিরহাট। শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসিঃ লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয়। এইচএসসিঃ ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, রংপুর। অনার্স ও মাস্টার্সঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি), সিলেট। বর্তমানে তিনি জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পালন করে আসছেন। অন্যান্য যোগ্যতাঃ সদস্য, স্পিকার্স ক্লাব ও রাইটার্স ক্লাব, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি), সিলেট। কার্যকরী সদস্য, ঢাকাস্থ লালমনিরহাট জেলা সমিতি, ঢাকা। সাবেক সদস্য সচিব, জাতীয় পার্টি, লালমনিরহাট জেলা শাখা, লালমনিরহাট। তিনি সাইন্স কলেজে শিক্ষকতা করেছেন। এছাড়া তিনি ওয়ান ব্যাংক লিমিটেড ও পূবালী ব্যাংক লিমিটেডে ১৫বছর কর্মরত ছিলেন। বর্তমানে তিনি ১ছেলের জনক। তাঁরা ৩ভাই। তাঁর বাবার রাজনৈতিক পরিচিতিঃ প্রতিষ্ঠাতাকালীন সদস্য, জাতীয় পার্টি, লালমনিরহাট পৌর শাখা।

 

তিনি যেমন একজন ব্যবসায়ী ও সমাজ কর্মী তেমনি একজন সফল রাজনীতিক। তিনি সদা হাস্যোজ্বল ও বুদ্ধিদীপ্ত ব্যক্তিত্ব সম্পন্ন ব্যক্তি হিসাবে সর্বজন বিদিত। তাঁর নেতৃত্বের গুণাবলী অনেকের পাথেয় হতে পারে।

 

তিনি বলেন, সকলের ভালবাসা পেয়ে আমি কৃতজ্ঞ, লালমনিরহাটবাসীর ভালোবাসা ও সহযোগীতায় আদর্শ ও সেবাদানে প্রতিশ্রুতিবদ্ধ হিসেবে থাকতে চাই সবার সাথে। আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগিতায় এগিয়ে যেতে চাই, হতে চাই আপনাদের সুখ-দুঃখের সাথী। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone