শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বৈষম্যমূলক কোটা ব্যবস্থার সংস্কারের যৌক্তিক দাবীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত লালমনিরহাটে সাধারণ শিক্ষার্থীবৃন্দের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি! ভারতের সিকিম রাজ্যের প্রাক্তণ শিক্ষা মন্ত্রীর মরদেহ উদ্ধার! লালমনিরহাটে ২ ছাত্রলীগের নেতার পদত্যাগ! লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান লালমনিরহাটে পবিত্র আশুরার প্রস্তুতি চলছে লালমনিরহাটের পাটগ্রামে জমি জবর দখলের চেষ্টায় থানায় অভিযোগ! লালমনিরহাটে জেলা প্রেস ক্লাব লালমনিরহাট এর কার্যনির্বাহী কমিটি গঠন অনুষ্ঠিত লালমনিরহাটে জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সম্পাদকে বহিস্কার! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ৩৫হাজার টাকা জরিমানা
তরুণ প্রজন্মের রাজনীতিবিদ মোঃ জাহিদ হাসান লিমন!

তরুণ প্রজন্মের রাজনীতিবিদ মোঃ জাহিদ হাসান লিমন!

জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক তরুণ প্রজন্মের রাজনীতিবিদ মোঃ জাহিদ হাসান লিমন এঁর গল্প নিয়ে এই প্রতিবেদন।

 

নামঃ মোঃ জাহিদ হাসান লিমন। পিতার নামঃ মৃত্য- আহম্মেদ হোসেন। মাতার নামঃ মোছাঃ জরিনা বেগম। স্ত্রীর নামঃ ডাঃ ফাতেমাতুজোহরা। সন্তানের নামঃ আবরার আহম্মদ জারিফ। বর্তমান ও স্থায়ী ঠিকানাঃ নামাটারী, ৯নং ওয়ার্ড, ডাকঘরঃ লালমনিরহাট, পৌরসভাঃ লালমনিরহাট, উপজেলা ও জেলাঃ লালমনিরহাট। শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসিঃ লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয়। এইচএসসিঃ ক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, রংপুর। অনার্স ও মাস্টার্সঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি), সিলেট। বর্তমানে তিনি জাতীয় পার্টি লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পালন করে আসছেন। অন্যান্য যোগ্যতাঃ সদস্য, স্পিকার্স ক্লাব ও রাইটার্স ক্লাব, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি), সিলেট। কার্যকরী সদস্য, ঢাকাস্থ লালমনিরহাট জেলা সমিতি, ঢাকা। সাবেক সদস্য সচিব, জাতীয় পার্টি, লালমনিরহাট জেলা শাখা, লালমনিরহাট। তিনি সাইন্স কলেজে শিক্ষকতা করেছেন। এছাড়া তিনি ওয়ান ব্যাংক লিমিটেড ও পূবালী ব্যাংক লিমিটেডে ১৫বছর কর্মরত ছিলেন। বর্তমানে তিনি ১ছেলের জনক। তাঁরা ৩ভাই। তাঁর বাবার রাজনৈতিক পরিচিতিঃ প্রতিষ্ঠাতাকালীন সদস্য, জাতীয় পার্টি, লালমনিরহাট পৌর শাখা।

 

তিনি যেমন একজন ব্যবসায়ী ও সমাজ কর্মী তেমনি একজন সফল রাজনীতিক। তিনি সদা হাস্যোজ্বল ও বুদ্ধিদীপ্ত ব্যক্তিত্ব সম্পন্ন ব্যক্তি হিসাবে সর্বজন বিদিত। তাঁর নেতৃত্বের গুণাবলী অনেকের পাথেয় হতে পারে।

 

তিনি বলেন, সকলের ভালবাসা পেয়ে আমি কৃতজ্ঞ, লালমনিরহাটবাসীর ভালোবাসা ও সহযোগীতায় আদর্শ ও সেবাদানে প্রতিশ্রুতিবদ্ধ হিসেবে থাকতে চাই সবার সাথে। আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগিতায় এগিয়ে যেতে চাই, হতে চাই আপনাদের সুখ-দুঃখের সাথী। তিনি সকলের কাছে দোয়া প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone