শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত দৃষ্টিনন্দন ফুল “কচুরিপানা” ফুটেছে লালমনিরহাটে! কাঁঠালের বাম্পার ফলনের সম্ভাবনা! সংসদ সদস্যরা প্রভাব বিস্তার বা প্রচারণা চালালে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নিবে-লালমনিরহাটে নির্বাচন কমিশনার রাশেদা ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা!
বিএনপির ডাকা হরতালে লালমনিরহাটে এক শ্রমিক লীগ নেতার মৃত্যু ঘটেছে

বিএনপির ডাকা হরতালে লালমনিরহাটে এক শ্রমিক লীগ নেতার মৃত্যু ঘটেছে

হেলাল হোসেন কবির: সারা দেশে বিএনপির ডাকা হরতালকে কেন্দ্র করে লালমনিরহাটে হরতাল চলকালে শ্রমিক লীগ নেতার মৃত্যু হয়েছে।

 

সকালে লালমনিরহাট সদরের মহেন্দ্রনগর বাজারে হরতালকে কেন্দ্র করে বিএনপি ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি অবস্থান নেওয়ার সময় মারামারি শুরু হলে বেশ কয়েকজন আহত হয়। তাদেরকে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে দেন। সেখানে
গোকুন্ডা ইউনিয়নের সাবেক যুবলীগ নেতা ও মহেন্দ্রনগর ইউনিয়নের লোড আনলোড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম (৪৫) মারা যায়। জাহাঙ্গীর লালমনিরহাট সদরের গোকুন্ডা ইউনিয়নের বেড়পাঙ্গা গ্রামের আজিজার রহমান এর ছেলে। এছাড়াও মহেন্দ্রনগর ইউনিয়নের কাশিপুর গ্রামের খলিলুর রহমানকে ছেলে স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজু রহমান (৩৮) ও বাবলু নামের এক আওয়ামী লীগ নেতা গুরুত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

স্থানীয়রা জানায়, সকাল সারে ১০ঘটিকার দিকে মহেন্দ্রনগর বাজারে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে দেশীও অস্ত্রের মহড়ার সময় বিএনপির লোকজন আওয়ামী লীগের লোকজনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে।

 

অপরদিকে আদিতমারীতে বিএনপি ও আওয়ামী লীগের সংঘর্ষে বিএনপি অফিস ভাংচুর ও মিশন মোড়ে ছাত্রলীগের মিছিল শেষে বিএনপির বিভিন্ন ছবি ভাংচুর করে।

 

বিকালে লালমনিরহাটের মহেন্দ্রনগর ইউনিয়নে আনলোড শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলীর মৃত্যুতে আওয়ামী লীগ বিক্ষোভ প্রতিবাদ ও মিছিল করেছেন।

 

লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, বিএনপির ডাকা হরতালের কারণে বেশ কিছু স্থানে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে, আমরা সবকিছু তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবো।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone